July 16, 2024
বিদেশী মদসহ মাদক কারবারি ইমন র‍্যাবের হাতে গ্রেফতার

বিদেশী মদসহ মাদক কারবারি ইমন র‍্যাবের হাতে গ্রেফতার

Read Time:2 Minute, 9 Second

আজ রবিবার ২৭ আগস্ট রাত সোয়া ১টার দিকে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ১ জন লোক গাইবান্ধা জেলার সদর থানাধীন দক্ষিন গিদারী এলাকায় বিদেশী মদ বিক্রয় করার জন্য অবস্থান করতেছে।

র‍্যাব-১৩’র অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক মিডিয়া ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে,এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ১টি চৌকস অভিযানিক দল উল্লেখিত জায়গায় অভিযান চালিয়ে একজন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক কারবারি গাইবান্ধা জেলার সদর থানাধীন দক্ষিন গিদারী গ্রামের মোঃ মোফাজ্জল হোসেন এর ছেলে মোঃ মোকছেদুর রহমান ইমন (৩৫)। এ সময় তার কাছ হতে মোট ১৬৪ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে র‍্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারি দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। সে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

উল্লেখ্য যে, তাহার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা আছে। তার সঙ্গে জরিত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে র‍্যাবের গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীকে গাইবান্ধা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধায় ইটভাটায় অভিযান, ৪ লক্ষ টাকা জরিমানা Previous post দিনাজপুরে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় জরিমানা
তিস্তা ও দুধকুমারের পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে Next post কুড়িগ্রামে তিস্তার পানি বিপৎসীমার ওপরে