April 18, 2024
রংপুরে মূলহোতাসহ ৮ জন ডাকাত গ্রেফতার

রংপুরে মূলহোতাসহ ৮ জন ডাকাত গ্রেফতার

Read Time:3 Minute, 48 Second

রংপুরে ডাকাত দলের মূলহোতাসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব- ১৩। আজ সোমবার (১১ মার্চ) বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন রংপুর র‌্যাব ১৩ এর উপপরিচালক মিডিয়া মোঃ মাহমুদ বশির আহমেদ।

রংপুর জেলা ও গাইবান্ধা জেলার বাসিন্দা। এসময় ডাকাতি করা অটোরিকশা, তাদের ব্যবহৃত মোটরসাইকেল এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ থানার আজমপুর এলাকার মৃত আছির উদ্দিনের ছেলে মোঃ রাশেদুল ইসলাম (৩৫), গাইবান্ধা জেলার পলাশবাড়ি পার্বতীপুর এলাকার বাদশা সরকারের ছেলে রনি সরকার (২৮), একই এলাকার মোঃ মতিউর রহমানের ছেলে মোঃ রবিউল ইসলাম (২৮), গাইবান্ধা জেলার পলাশবাড়ির মহাদীপুর দক্ষিণপাড়া এলাকার মোঃ মতিউর রহমানের ছেলে নুরন্নবী সরকার (২৫), গাইবান্ধা জেলার সাদুল্লাপুর তরফ পাহাড়ি এলাকার মোঃ হাফিজুর রহমানের ছেলে ইসাহাক আলী (২৫), গাইবান্ধা জেলার পলাশবাড়ি জামালপুর এলাকার হযরত আলীর ছেলে মোঃ জাহিদ হোসেন (২৫), গাইবান্ধা জেলার পলাশবাড়ি মহাদীপাড়া পূর্বপাড়ার আব্দুল মজিদের ছেলে মাহাবুব আলী (৪০) এবং রংপুর জেলার পীরগঞ্জের জলামহল এলাকার সিরাজুল ইসলামের মোঃ নজরুল ইসলাম (৪২)।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, গত ১৩ জানুয়ারি রংপুর জেলার পীরগঞ্জে একটি বাস ডাকাতি হয়। এই ডাকাতি মামলায় ৫ জনকে পীরগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে। কিন্তু মুল হোতা মোঃ রাশেদুল ইসলাম ধরাছোয়ার বাইরে থাকে এবং সে পলাতক থেকে বিভিন্ন নাম পরিচয় ব্যবহার করে একটি ডাকাত চক্র গড়ে তুলে। সেই চক্রের মাধ্যমে প্রায় প্রতিদিন বিভিন্নএলাকায় ছিনতায় এবং ডাকাতির কার্যক্রম চালিয়ে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দীর্ঘ দিন চালিয়ে গতকাল রবিবার (১০) মার্চ রাতে গাইবান্ধা ও পীরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত দলের মূলহোতা ১। মোঃ রাশেদুল ইসলাম(৩৫) কে গ্রেফতার করে র‌্যাব। পরে গ্রেফতারকৃত মোঃ রাশেদুল ইসলামের দেয়া তথ্যে বাকী ৭ জনকে গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতির করা অটোরিকশা, মোটরসাইকেল, মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রংপুর র‌্যাব-১৩ এর উপপরিচালক মিডিয়া মোঃ মাহমুদ বশির আহমেদ আরও জানায়, গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা রংপুর ও গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় কৌশল অবলম্বন করে দীর্ঘদিন থেকে নিয়মিত ডাকাতি ও ছিনতাই করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের নামে রংপুর জেলার পীরগঞ্জ থানা মামলা করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে এক নারীর মরদেহ উদ্ধার Previous post লালমনিরহাটে স্বেচ্ছাসেবক দলের এক নেতার মরদেহ উদ্ধার
পীরগাছায় ‘বুড়িমারী এক্সপ্রেস’ এর যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন Next post পীরগাছায় ‘বুড়িমারী এক্সপ্রেস’ এর যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন