June 13, 2024
র‍্যাব-১৩’র দ্বারা বিরামপুরে ফেয়ারডিলসহ ৩ জনকে গ্রেফতার

র‍্যাব-১৩’র দ্বারা বিরামপুরে ফেয়ারডিলসহ ৩ জনকে গ্রেফতার

Read Time:2 Minute, 47 Second

র‍্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ দিনাজপুরের ১টি চৌকশ আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ৭নং পালিপ্রয়াগপুর ইউপি’র ২নং ওয়ার্ডের অর্ন্তগত দূর্গাপুর নামক গ্রামে অভিযান চালিয়ে মোট ২২৮বোতল ফেয়ারডিলসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাব-১৩’র অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক মিডিয়া ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃতরা দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন খুলুপাড়া গ্রামের মোঃ আবেদ আলীর পুত্র শীর্ষ মাদক কারবারি মোঃ আশরাফুল মিয়া (৩৪), একই থানার অন্তর্ভুক্ত দাউদপুর শাহপাড়া এলাকার হাসেন এর পুত্র মোঃ মানিক মিয়া (৩৫) এবং মির্জাপুর খয়ারবাড়ী এলাকার শহিদুল এর পুত্র মোঃ মোফাজ্জল মিয়া (৩৪)।

গ্রেফতারকৃত মাদক চোরাকারবারিরা দিনাজপুরের বিরামপুর থানা এলাকার মাদক সিন্ডিকেটের মধ্যে অন্যতম। তারা দীর্ঘদিন থেকে ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে বিভিন্ন কৌশলে মাদক সিন্ডিকেটের মাধ্যমে আমদানী নিষিদ্ধ সর্বনাশা মাদক ফেয়ারডিল সহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্থানীয় লোকজনের চোখের আড়ালে অবৈধ মাদকদ্রব্য মজুদ করে ব্যবসা করে আসছে বলে স্বীকার করেছে। দেশের সীমান্ত এলাকা থেকে সিন্ডিকেটের মাধ্যমে মাদক ফেয়ারডিল সংগ্রহ করে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।ধৃত আসামীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার বিরামপুর থানায় র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
কিশোরগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির মৃত্যু Previous post কিশোরগঞ্জের বালু চাপা দেয়া অর্ধগলিত অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে
রমেক হাসপাতালের শিশু ওয়ার্ডে তিলধারণের ঠাঁই নাই Next post রংপুরে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে নতুন আক্রান্ত ১২ জন