June 13, 2024
র‍্যাব-১৩ অভিযানে নীলফামারীতে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

র‍্যাব-১৩ অভিযানে নীলফামারীতে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

Read Time:2 Minute, 53 Second

নীলফামারী জেলার ডিমলা থেকে এক অবৈধ আগ্নে অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৩ নীলফামারী সিপিসি-২। এই সময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২টি গুলি ও ১টি ম্যাগজিন ও ১টি মোবাইল জব্দ করা হয়েছে।

র‍্যাব-১৩ অভিযানে নীলফামারীতে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মোঃ তরিকুল আলম ওরফে পিচ্চি লিটন (৩৩)। তিনি নীলফামারী সদর উপজেলা কচুকাটা এলাকার মৃত আমিনুর রহমানের পুত্র। র‍্যাব জানায়, পিচ্চি লিটন অবৈধ পিস্তল এবং বন্দুকের ব্যবসার পাশাপাশি ১জন বাস চালক।

আজ সোমবার(১১ সেপ্টেম্বর) বিকাল ৫টায় নীলফামারী সবুজপাড়াস্থ র‍্যাব-১৩ সিপিসি-২ ক্যাম্পে বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান র‍্যাব-১৩ রংপুর ক্যাম্পের অধিনায়ক কমান্ডার মোঃ আরাফাত ইসলাম (এনডি)।

তিনি সংবাদ সম্মেলনে জানান, অবৈধ পিস্তল কেনা বেচা হবে এমন গোপন সংবাদে আমরা আজ (সোমবার) সকাল থেকে জেলার ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের দক্ষিন গয়াবাড়ি গ্রামের আট নং ওয়ার্ডে অবস্থান গ্রহন করি। সেখানে তরিকুল আলম ওরফে পিচ্চি লিটনকে দুপুর দুইটার দিকে অভিযানে ১টি বিদেশি পিস্তল, ২টি গুলি, ১টি ম্যাগজিন ও ১টি মোবাইল সহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে র‍্যাব জানায়, এই অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন থেকে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বাস চালকের পাশাপাশি ঢাকার সাভার থেকে দেশের বিভিন্ন জেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র কেনা-বেচা করে আসছে। তার নামে নীলফামারী জেলার ডিমলা থানায় মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১৩, সিপিসি-২ এর অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ মেহেদী হাসান, সিনিয়র এএসপি মোঃ সালমান নূর আলম, সিনিয়র সহকারি পরিচালক(মিডিয়া) মোঃ মাহমুদ বশির আহমেদ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
নিখোঁজের ৮ দিন পর মিলল কিশোরের অর্ধগলিত মরদেহ Previous post নীলফামারীতে পৃথক জায়গা থেকে দুইটি মরদেহ উদ্ধার
দিনাজপুরে প্রতারণা অভিযোগে একসঙ্গে স্বামী-স্ত্রী আটক Next post দিনাজপুরে প্রতারণা অভিযোগে একসঙ্গে স্বামী-স্ত্রী আটক