April 18, 2024
লালমনিরহাটে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন

লালমনিরহাটে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন

Read Time:2 Minute, 1 Second

“স্মার্ট বাংলাদেশ গড়ি,ভোক্তার স্বার্থে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করি এই প্রতিপাদ্যে” আজ (শুক্রবার) ১৫.৩.২০২৪, লালমনিরহাটে ভোক্তা অধিকার দিবস পালিত হয়েছে এবং লালমনিরহাট জেলা প্রশাসনের আয়োজনে, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহযোগিতায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লালমনিরহাটে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ.এস.এম.মাসুম-উদ-দৌলার উপস্থাপনায় এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাহবুবর রহমানের সভাপতিত্বে জেলা প্রশাসক মোঃ উল্যাহ এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও এই সভায় অংশ নেন নিরাপদ খাদ্য অফিসার মোঃ ফজলুল হক। কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব), এর সভাপতি অ্যাডভোকেট একেএম শামছুল হক, সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম লিটন সহ ব্যবসায়ী, সাংবাদিক, চিকিৎসক, শিক্ষক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

সভায় ভোক্তার অধিকার শীর্ষক বিভিন্ন বিষয় ওষুধের মূল্য, ইফতার সামগ্রীর গুণগত মান, চালের মূল্য, সবজির বাজার দর নিয়ে উম্মুক্ত আলোচনা করা হয়। নিয়মিত বাজার মনিটরিংয়ের সিদ্ধান্ত গৃহীত হয়। তাছাড়াও ভোক্তার স্বার্থে কৃত্রিম বুদ্ধিমত্তার ব্যবহার নিশ্চিত করার ওপর জোর দেয়া হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
ঠাকুরগাঁওয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান Previous post ছেলের বিরুদ্ধে মায়ের সংবাদ সম্মেলন
রংপুরে ডিবির অভিযান মাদক উদ্ধার Next post স্বামীর মৃত্যুর পর মারা গেল স্ত্রীও