April 18, 2024
রংপুরে এক নারীর মরদেহ উদ্ধার

টেকনাফে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার

Read Time:2 Minute, 39 Second

কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভা কায়ুকখালী খাল থেকে নিখোঁজের ৩ দিন পর অর্ধগলিত এক ইজিবাইক (টমটম) চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তি হলেন টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৩ নাম্বার ওয়ার্ডের কাটাবুনিয়া গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে মোঃ মোস্তাক মিয়া (২৭)।

আজ বুধবার দুপুরে টেকনাফ পৌরসভা কায়ুকখালী খাল থেকে এই মৃতদেহটি স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয়।

জেলে আবুল হোসন বলেন, সকালে মাছ ধরতে ইসলামবাদ সংলগ্ন কায়ুকখালী খালে প্রতিদিনের মতো মাছ শিকার করি। হঠাৎ ভাসমান অবস্থায় একটি অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে থানা নিয়ে যায়।

নিহত টমটম চালকের ভাই মোঃ মোজাহার মিয়া বলেন, গত রবিবার রাতে মোঃ মোস্তাক মিয়া গোদারবিল ফায়ার সার্ভিস সংলগ্ন অটো গ্যারেজ থেকে টমটম চালাতে রাতে বের হয়। পরে গভীর রাত পর্যন্ত সে বাড়িতে না এলে আমরা সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুঁজি করি। কিন্তু কোথাও খোঁজ না পেয়ে পরের দিন এসে আমরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি। আজ বুধবার দুপুরে একটি মৃতদেহের খরব পেয়ে প্রাথমিকভাবে ভাইয়ের মাথা ও নখের আঘাত দেখে চিহ্নিত করা হয়।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, দুপুরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি টেকনাফ পৌরসভা ইসলামাবাদ সংলগ্ন কায়ুকখালী খালে একটি অর্ধগলিত মৃতদেহ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থানে পুলিশের একটি টিম স্থানীয়দের সহযোগিতায় মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে এক নারীর মরদেহ উদ্ধার Previous post ব্রহ্মপুত্র নদে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার
হিলি সীমান্তে স্বর্ণের বারসহ একজন গ্রেফতার Next post হিলি সীমান্তে স্বর্ণের বারসহ একজন গ্রেফতার