May 18, 2024
রংপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু

নালা থেকে এক যুবকের লাশ উদ্ধার

Read Time:3 Minute, 20 Second

বড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রের পানির নালা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শিবনগর ইউনিয়নের দুধিপুর এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সঞ্জিত রায় (৩২) ওই এলাকার খগেশ্বর রায়ের ছেলে। তিনি পেশায় একজন ওয়েল্ডিং মিস্ত্রি ছিলেন। তাঁর এক সন্তান আছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজার রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, সৈয়দপুর ওয়াপদায় কাজ করতেন সঞ্জিত রায়। কাজ না থাকায় কিছুদিন যাবৎ তিনি বাড়িতেই ছিলেন। গতকাল বৃহস্পতিবার ঈদের দিন বিকেলে বাড়ি থেকে বের হন সঞ্জিত। এরপর সন্ধ্যায় উপজেলার শিবনগর ইউনিয়নের দুধিপুর এলাকায় বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের নালায় সঞ্জিত রায়কে ভাসতে দেখে স্থানীয়রা তাঁর বড় বোন জামাই তপন রায়কে খবর দেয়। তিনি এসে তাঁকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এই সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত সঞ্জিত রায়ের ভগ্নিপতি তপন রায় জানায়, তিনি স্থানীয় ধাপের বাজার নামক জায়গায় অবস্থান কালে সন্ধ্যায় খবর পান তাঁর বড় শ্যালক তাপবিদ্যুতের ক্যানেলে পড়ে আছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থান থেকে তাঁকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

তিনি বলেন, ক্যানেলের পাশে তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটি পড়ে ছিল। তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সারোয়ার হোসেন (ভারপ্রাপ্ত) বলেন, সঞ্জিত রায়কে মৃত অবস্থায় রাত ৮টা ১০ মিনিটে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পুলিশ জানায়, প্রাথমিক সুরতহালে তাঁর মাথার পেছনে এবং দুই পায়ের হাঁটুতে, বাঁ পায়ের বুড়ো আঙুলে ক্ষতচিহ্ন পাওয়া গেছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য এম দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীর মৃত্যু Previous post পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চারজন
রংপুরে হিটস্ট্রোকে এক কৃষকের মৃত্যু Next post সারাদেশে তাপমাত্রা বাড়ার পূর্বাভাস