July 17, 2024
তিস্তায় থেকে অজ্ঞাত ব্যক্তির হাত বাঁধা লাশ উদ্ধার

পীরগঞ্জে নিখোঁজ হওয়া শিশুর লাশ উদ্ধার হয়েছে

Read Time:2 Minute, 24 Second

রংপুর জেলার পীরগঞ্জে নিখোঁজ হওয়ার এক দিন পর করতোয়া নদীচরের ঝোপ থেকে মোতালেব হোসেন (১২) নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকালে ওই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও নিহত শিশুর পরিবার সূত্রে জানা যায়, পীরগঞ্জ উপজেলার চতরা ইউনিয়নের করতোয়া নদীর তীর ঘেঁষা মাটিয়ালপাড়া গ্রামের মোঃ রাজা মিয়ার পঞ্চম শ্রেণি পড়ুয়া ছেলে মোতালেব হোসেন গতকাল (মঙ্গলবার) থেকে নিখোঁজ ছিল। আজ বুধবার সকাল ৭টার দিকে গ্রামের আপেল নামের এক ব্যক্তি করতোয়ার চরে ঘাস কাটতে গিয়ে ঝোপে তার লাশ দেখতে পায়। পরে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, চর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

এদিকে জেলার তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের কিসামত মেনানগর বিনাপাড়ার সাইদার রহমানের স্ত্রী মোছাঃ মনোয়ারা বেগম (৫৫) মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেন নি। পরে রাতে তাঁর লাশ পুকুরে ভাসতে দেখে স্থানীয় লোকেরা। খবর দিলে রাত ১১টার দিকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

এই বিষয়ে জানতে চাইলে তারাগঞ্জ থানার ওসি মোঃ ছিদ্দিকুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য ওই নারীর লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
কোটা বাতিলের দাবীতে হাবিপ্রবি শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ করে Previous post কোটা বাতিলের দাবীতে হাবিপ্রবি শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ করে
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ Next post বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ