May 21, 2024
মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে এক নারীর মৃত্যু

সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার

Read Time:3 Minute, 17 Second

নীলফামারী জেলার সৈয়দপুরে মোছাঃ লাভলী বেগম (৪৫) নামের একজন গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত মঙ্গলবার রাতে সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের ডাঙাপাড়া এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। এই ঘটনায় নিহতের স্বামী পলাতক।

গতকাল বুধবার দুপুরে মোছাঃ লাভলী বেগমের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাভলী খাতামধুপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সংরক্ষিত ওয়ার্ডের সদস্য মোছাঃ রেজেকা বেগমের দেবর মোঃ সবুজ আলীর ২য় স্ত্রী।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোঃ মফিজুল হক বলেন, ‘লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। এতে শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আমরা মৃত্যুর কারণ জানতে পারবো। এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ এখনও করেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে নিহতের স্বামী মোঃ সবুজ আলী পলাতক আছেন।’

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানান, নিহত মোছাঃ লাভলী বেগম পার্শবর্তী কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দুরাকুটি ঘোপপাড়ার মোবার হোসেনের কন্যা। তাঁর ১ম বিয়ে হয় সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের চার নং ওয়ার্ডের বাসিন্দা আমিনের সাথে। সেখানে প্রায় ২০ বছরের সংসারে ২ টি কন্যা সন্তান রয়েছে। ৪ বছর আগে পাশের ডাঙাপাড়ার ২ সন্তানের বাবা মোঃ সবুজ আলীর সাথে সম্পর্ক গড়ে ওঠে। এর একপর্যায়ে তাঁরা পালিয়ে বিয়ে করেন।

লাভলীর ভাই আব্দুল জলিল জানান, ‘সবুজের নিজের স্ত্রী থাকতেও অপকৌশলে আমার বোনের সংসার ভেঙে তাঁকে বেকায়দায় ফেলে তাঁর সাথে পালিয়ে যেতে বাধ্য করেছে। আগেরপক্ষের দুই মেয়েকে মায়ের স্নেহ হতে বঞ্চিত করেছে। এখন আবার বাড়িতে নিয়ে এসে বড় বউকে দিয়ে উত্ত্যক্ত করাসহ অত্যাচার শুরু করে। সবুজের পরিবারের সবাই নির্যাতন করে মেরে ফেলে আত্মহত্যার বলে চালাচ্ছে।’

লাভলীর বড় জা ইউপি সদস্য মোছাঃ রেজেকা বেগম বলেন, ‘স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য ছিল সত্য। সতিনের সংসারে এমনটা হওয়া তো স্বাভাবিক। তবে তা টুকটাক কথা-কাটাকাটির মধ্যেই সীমাবদ্ধ ছিল। কখনই তা মারধরের পর্যায়ে ছিল না।’ তিনি দাবি করেন লাভলী আত্মহত্যা করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
জাল দলিল চক্রের মূল হোতা গ্রেফতার Previous post লালমনিরহাটে ৬ জন জামায়াত নেতা গ্রেফতার
পুলিশ কনস্টেবল হত্যায় স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেপ্তার Next post আরপিএমপি’র মাদক বিরোধী অভিযানে ২৪ জন গ্রেফতার