July 17, 2024
রংপুরে একটি অবৈধ হাসপাতাল সিলগালা সঙ্গে জরিমানা করা হয়েছে

গাইবান্ধা প্রেসক্লাব সিলগালা করা হয়েছে

Read Time:2 Minute, 29 Second

গাইবান্ধা প্রেসক্লাব কার্যালয়ে তালা ঝুলিয়ে সিলগালা করেছে জেলা প্রশাসন। গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদ আল হাসান প্রতিষ্ঠানটি সাময়িকভাবে সিলগালা করে।

জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্ত অনুযায়ী এখানে সাংবাদিকদের মধ্যে যেন কোন প্রকার হামলা বা সংঘর্ষ না হয় এই জন্য প্রেসক্লাবের কার্যালয়টি সিলগালা করা হয়েছে। নিজেদের মধ্যে সমঝতা না হওয়া পর্যন্ত কার্যালয়টি সিলগালা থাকবে।

প্রেসক্লাবের সিলগালা করা সম্পর্কে জানা যায়, সাংবাদিকদের অভ্যন্তরীণ বিবাদের জেরে দুইটি পক্ষ জেলা ম্যাজিস্ট্রেটের কাছে নিরাপত্তা দাবি করে আইনি হস্তক্ষেপ কামনা করেন। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার এই ব্যবস্থা নেয় প্রশাসন। এই সময় সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ সুলতানা রাজিয়া, সহকারী কমিশনার মোঃ আশরাফুল হক ও সদর থানার পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এই বিষয়ে মাহমুদ আল হাসান বলেন, জেলা প্রশাসনের পরিত্যক্ত জায়গায় কাচারি বাজারে অবস্থিত প্রেসক্লাব কার্যালয়টি দুইটি গ্রুপ বিভক্ত হয়ে দখল করছেন। তারা একে অন্যকে দোষারোপ করছেন। দুইটি গ্রুপই নিজেদেরকে প্রেসক্লাব হিসেবে দাবি করছেন। উভয় পক্ষ জেলা প্রশাসকের কাছে নিরাপত্তা চেয়ে আবদেন করেছেন।

তিনি আরও জানান, জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সিদ্ধান্ত অনুযায়ী এখানে সাংবাদিকদের মধ্যে যেন কোন প্রকার হামলা বা সংঘর্ষ না হয় এই জন্য প্রেস ক্লাবের কার্যালয়টি সিলগালা করা হয়েছে। নিজেদের মধ্যে সমঝতা না হওয়া পর্যন্ত কার্যালয়টি সিলগালা থাকবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পীরগাছায় এক স্কুলছাত্রীর আত্মহত্যা Previous post ঠাকুরগাঁওয়ে ঋণের চাপে এক ব্যবসায়ীর আত্মহত্যা
সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ হয়েছে Next post সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ হয়েছে