July 17, 2024
নীলফামারীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে

নীলফামারীতে এক শিক্ষকের গলা কেটে হত্যাচেষ্টা করেছে দুর্বৃত্তরা

Read Time:1 Minute, 59 Second

নীলফামারীতে আবুল হোসেন নামের এক শিক্ষককে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার ভোরে সদর উপজেলার পলাশবাড়ীর নীলফামারী-ডোমার মহাসড়কের তরনীবাড়ী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এই ঘটনাটি ঘটে।

আবুল হোসেন সদরের অচীনতলা এলাকার মৃত সবীর উদ্দিনের ছেলে। তিনি ওই এলাকার মক্তবের শিক্ষক।

স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সোমবার ভোরে ফজরের নামাজ শেষে আবুল হোসেন বাইসাইকেলে করে মক্তবের দিকে যাচ্ছিলেন। নীলফামারী-ডোমার মহাসড়কের তরনীবাড়ী পল্লী বিদ্যুৎ এলাকায় পৌঁছালে অতর্কিতভাবে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এই সময় পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তার গলা কেটে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা।
তার গোঙানির শব্দে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে প্রেরণ করে।

এই বিষয়ে নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তানভীরুল ইসলাম বলেন, এই ঘটনায় এজাহার পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন। কী কারণে এই হামলা করা হয়েছে, তার সঠিক কারণ জানা যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রাবারড্যাম পারাপারের সময় পানিতে পড়ে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার Previous post সাদুল্লাপুরের নদী থেকে এক নারীর লাশ উদ্ধার
চিলমারীতে আবারও বেড়েছে ব্রহ্মপুত্রে পানি Next post গাইবান্ধায় নদ-নদীর পানি আবারো বৃদ্ধি