April 25, 2024
পঞ্চগড়ে ২৫০০ টাকায় সন্তানকে বিক্রি করলো এক ভারসাম্যহীন নারী

পঞ্চগড়ে রাস্তায় ভারসাম্যহীন নারীর সন্তান প্রসব

Read Time:2 Minute, 46 Second

পঞ্চগড়ে মহাসড়কের পাশে ফুটফুটে এক মেয়ে সন্তান প্রসব করেছে মানসিক ভারসাম্যহীন নারী।

গতকাল রবিবার (২২ জানুয়ারি) দুপুরে পঞ্চগড় জেলা ও দায়রা জর্জ আদালতের সামনে তেঁতুলিয়া- পঞ্চগড় মহাসড়কের পাশে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, মানসিক ভারসাম্যহীন ওই নারীর নাম রনজিনা বেগম (৪০)। তিনি পঞ্চগড় সদর উপজেলার আমতলা এলাকার খতিবর রহমানের স্ত্রী। বাবার বাড়ি ধাক্কামারা ইউনিয়নের লাঠুয়াপাড়া এলাকায়।

এদিকে বিষয়টি দ্রুত ছড়িয়ে পড়লে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর তার পরিচয় শনাক্ত হয়। শিশুটি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের শেখ রাসেল স্ক্যানুতে চিকিৎসাধীন থাকলেও ওই ভারসাম্যহীন নারীকে প্রাথমিক চিকিৎসা শেষে তার এক আত্বীয়ের বাড়িতে নেয়া হয়েছে। তবে খবরের পর শিশুটিকে দেখতে হামপাতালে ভিড় জমাতে শুরু করে স্থানীয় লোকজন।

স্থানীয় সূত্রে জানা যায়, অন্তঃসত্ত্বার পরেও মানসিক ভারসাম্যহীন হওয়ায় স্বামীর বাড়িতে না থেকে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতো। রোববার দুপুরে হঠাৎ প্রসব ব্যথা উঠলে সড়কের পাশে সন্তান প্রসব করে বসে থাকে সে। ভূমিষ্ঠ শিশুর কান্নায় পাশ দিয়ে যাওয়া বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের পঞ্চগড় জেলা ও বোদা শাখার নারী সদস্যরা তাকে দেখতে পেয়ে কাছে যায়। এর মাঝে তারা ৯৯৯ -এ বিষয়টি অবগত করলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শিশুসহ ভারসাম্যহীন নারীকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়।

এ বিষয়ে পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ভবেশ চন্দ্র পাল বলেন, জরুরী সেবা ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে তাদের উদ্ধার করা হয়। হাসপাতালে নেয়ার পর তার পরিচয় শনাক্ত হয়েছে। শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আর ওই নারীকে চিকিৎসা দেয়া হয়েছে।

আরসিএন ২৪ বিডি. কম / ২৩ জানুয়ারি ২০২৩

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
র‌্যাব-১৩'র হাতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার Previous post র‌্যাব-১৩’র হাতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার
দেশে মদ বিক্রিতে কেরুর রেকর্ড Next post দেশে মদ বিক্রিতে কেরুর রেকর্ড