গাজীপুরের কাপাসিয়া উপজেলার শীতলক্ষ্যা নদীতে ইঞ্জিন চালিত নৌকা ডুবে নিহতের সংখ্যা বেড়ে ৫ জন।

গাজীপুরের কাপাসিয়া উপজেলার শীতলক্ষ্যা নদীতে ইঞ্জিন চালিত নৌকা ডুবে নিহতের সংখ্যা বেড়ে ৫ জন।

ডিসেম্বর ৩১, ২০১৬ 0 By আরসিএন২৪বিডি.কম

গাজীপুর-RCN24BD: শীতলক্ষ্যা নদীতে ইঞ্জিন চালিত নৌকা ডুবে নিহতের সংখ্যা বেড়ে ৫ জন। গাজীপুরের কাপাসিয়া উপজেলার তারাগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

৫ জনের মরদেহ উদ্ধার কাজ শেষ করেছে ডুবুরী দল ও স্থানীয়রা। শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তারাগঞ্জ বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীর খেয়াঘাটে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদীর শিবপুর থানার পাড়াতুল এলাকার বাবুল মিয়ার ছেলে আতিক (২৫) একই থানার মধ্যনগর এলাকার ননি খাঁনের ছেলে তাজিম খাঁন (২১) ও আলীনগর এলাকার নূর মোহাম্মদের স্ত্রী কোহিনুর বেগম (৩০), লাকপুর এলাকার হাছেন আলীর ছেলে আশু মিয়া (৪৫) ও পাড়াতুল এলাকার তারা মিয়ারর ছেলে আব্দুল কাইয়ুম মিয়া (১৭)।

অন্যদিকে কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. দুলাল মিয়া জানান, নরসিংদীর শিবপুর থানার বিভিন্ন এলাকা থেকে ২০-২৫ জন কাপাসিয়ায় তারাগঞ্জ এলাকায় একটি অনুষ্ঠানে আসছিলো। পরে কাপাসিয়া তারাগঞ্জ বাজার এলাকায় শীতলক্ষ্যা নদী পার হওয়ায় সময় তাদের ইঞ্জিন চালিত খেয়া নৌকাটি নদীর মাঝখানে ডুবে যায়। এসময় স্থানীয়রা ও ডুবুরীদল উদ্ধার কাজ শুরু করে মধ্যে রাত পর্যন্ত নদী থেকে ৫ জনের লাশ উদ্ধার করে। যারা নদী থেকে সাঁতরে উঠে আসছিল তারা পুলিশের সঙ্গে যোগাযোগ না করায় ১০-১৫ জন নিখোঁজ ছিল বলে জানা যায়। তাদের সন্ধান পাওয়ায় উদ্ধার অভিযান রাতেই শেষ হয়।

ঐদিকে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, খেয়া নৌকা ডুবির ঘটনায় ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের তালিকায় কেউ না থাকায় রাতেই উদ্ধার অভিযান সমাপ্ত করা হয় কাপাসিয়া থানার (ওসি) একথা বলেন।