June 13, 2024
দুই বউয়ের যন্ত্রণায় মোটরসাইকেল পোড়াল স্বামী

দুই বউয়ের যন্ত্রণায় মোটরসাইকেল পোড়াল স্বামী

Read Time:2 Minute, 33 Second

দুই বউয়ের যন্ত্রণায় উপায় ছিল না ইলেকট্রিক মিস্ত্রি গোলাম হোসেনের কাছে। শেষ পর্যন্ত নিজের বাইকটির উপরেই প্রতিশোধ তুললেন।

ঘটনাটি মেহেরপুরের গাংনী নওপাড়া বাজারে। মঙ্গলবার রাতে তিনি এ কাণ্ড করে সমালোচনায় আসেন।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, গোলাম হোসেন বেশ কয়েকদিন বিষন্ন অবস্থায় দোকানে আসেন। ভালো আচরণ করেন না কারও সাথে। ঠিকমতো কথাও বলেন না কারও সাথে। আচরণের বিষয়ে বিষন্নতা নিয়ে প্রশ্ন করলে পারিবারিক ভাবে সে অশান্তিতে আছে বলে জানান।

তার দুই স্ত্রী। প্রথম স্ত্রী আল্পনা। তার ৩ ছেলে। তাকে রেখে বছর দেড়েক আগে ভাটপাড়া আবাসনে বসবাসকারী সোনালী খাতুন নামের একজনকে বিয়ে করেন। সে স্ত্রীরও একটি ছেলে রয়েছে। প্রথম স্ত্রীর সংসারে গেলে দ্বিতীয় স্ত্রী ঝগড়া করে, আর দ্বিতীয় স্ত্রীর সংসারে গেলে প্রথম স্ত্রী অশান্তি তৈরি করে। এই সব নিয়েই সংসারে অশান্তি লেগেই থাকে তার।

গোলাম হোসেনের দ্বিতীয় স্ত্রী সোনালী খাতুন জানায়, আমাকে যে প্রতিশ্রুতি দিয়ে বিয়ে করেছে তার একটিও রক্ষা করেনি। এ জন্যই মাঝে মধ্যে ঝগড়া হয়েছে। তবে নিজের মোটরসাইকেল পুড়িয়েছে এমন ঘটনা কেন ঘটিয়েছে তা জানিনা।

এ বিষয়ে বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল বাসার জানায়, সংসারে যায় ঘটুক না কেনো এভাবে মোটর সাইকেল পোড়ানো এবং দোকান ঘর ভাংচুর করা ঠিক হয়নি। এতে বাজারের পরিবেশ নষ্ট হয়েছে। তবে তিনি মানসিক ভাবে সুস্থ্য আছে কিনা দেখতে হবে।

এদিকে দুই স্ত্রীর দুই সংসার নিয়ে প্রতিনিয়ত প্রকাশ্যে মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনা এলাকায় চরম চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আরসিএন ২৪ বিডি / ২৯ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

দিনাজপুরের জমিলার মায়ের দোয়া মাংস ভান্ডার Previous post দিনাজপুরের জমিলার মায়ের দোয়া মাংস ভান্ডার
ক্রিকেটকে বিদায় জানালেন মরগান Next post ক্রিকেটকে বিদায় জানালেন মরগান