May 18, 2024
লালমনিরহাটে পিকনিকে যাওয়ার পথে শিক্ষার্থীর মৃত্যু

মাকে কুপিয়ে মারল ছেলে

Read Time:2 Minute, 12 Second

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছেলে।

গতকাল মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি ২০২৩) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ছেলে রকিবুল ইসলামকে (২৮) আটক করেছে পুলিশ। তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে।

আজ বুধবার (১ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, ঈশ্বরগঞ্জ পৌর শহরের শিমরাইল গ্রামের আব্দুর রাশিদের স্ত্রী আকলিমা বেগম (৫৫) মঙ্গলবার রাতে নিজ বসতঘরে ঘুমাচ্ছিলেন। এ সময় ছেলে রকিবুল ইসলাম কুড়াল নিয়ে ওই ঘরে ঢুকে মা আকলিমা বেগমের মাথায় এলোপাতাড়ি কুপিয়ে ঘর থেকে বের হয়ে যান।

এ অবস্থায় আকলিমার ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে গুরুতর আহত অবস্থায় দেখতে পায়। তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রকিবুল ইসলাম মানসিক ভারসাম্যহীন বলে জানান স্থানীয়রা।

ওসি মোস্তাছিনুর রহমান জানান, ঘটনার পর ব্যবহৃত কুড়াল হাতে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন রকিবুল ইসলাম। খবর পেয়ে তাকে আটক করে পুলিশ। অন্যদিকে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আরসিএন ২৪ বিডি. কম /১ মার্চ ২০২৩

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
বিয়ে ভাঙলেন নুসরাত ফারিয়া Previous post বিয়ে ভাঙলেন নুসরাত ফারিয়া
হজযাত্রী পাচ্ছে না এজেন্সিগুলো Next post হজযাত্রী পাচ্ছে না এজেন্সিগুলো