April 13, 2024
গত একদিনে করোনায় একজনের মৃত্যু, নতুন শনাক্ত ৩১ জন

গত ২৪ ঘণ্টায় নতুন ২৩ জনের করোনা শনাক্ত

Read Time:1 Minute, 48 Second

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি। এই পর্যন্ত দেশে করোনায় মোট মৃত্যু হয়েছে ২৯,৪৬২ জনের। শনিবার বিকেলে স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনা বিষয়ক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা সিটিসহ দেশের বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে উপসর্গবিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় মোট ৭৫ জন সুস্থ হয়েছেন। এই পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২০,০৯,৮১৯ জন।

সারাদেশে সরকারি-বেসরকারি ব্যবস্থাপনায় মোট ৮৮৫টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ৭১১টি এবং মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৭১১টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ১,৫৪,৮০,৮০৩টি।

গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় শনাক্তের হার ৩.২৩ শতাংশ। এই পর্যন্ত নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৩.২০ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৮.৩৭ শতাংশ। শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১.৪৪ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মোট ১৬ জন আইসোলেশনে এসেছেন ও আইসোলেশন থেকে কেউ ছাড়পত্র পায়নি। এই পর্যন্ত মোট আইসোলেশনে এসেছেন মোট ৪,৫২ হাজার ৫৪৬ জন ও আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছেন মোট ৪,২৩ হাজার ২৪৩ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুর চেম্বারের নব নির্বাচিত সভাপতি হলেন মোঃ আকবর আলী Previous post রংপুর চেম্বারের নব নির্বাচিত সভাপতি হলেন মোঃ আকবর আলী
উপজেলার Next post রংপুরে পুলিশের অভিযানে আটক ৭৭