গুলশান থানা থেকে আদালতে নেয়া হচ্ছে- খালেদ (ক্যাসিনো)

গুলশান থানা থেকে আদালতে নেয়া হচ্ছে- খালেদ (ক্যাসিনো)

সেপ্টেম্বর ১৯, ২০১৯ 1 By আরসিএন২৪বিডি.কম

ঢাকা : রাজধানীতে অবৈধ ভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেফতার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশান থানা থেকে আদালতে নেয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় গুলশান থানার করা মামলার সুষ্ঠু তদন্তের লক্ষে ১৪ দিনের রিমান্ড আবেদন করবে গুলশান থানা পুলিশ।

এদিকে জানা যায় গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম খালেদের রিমান্ড চাইবেন । ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদার আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে বলে আদালত সূত্র বিষয়টি জানা গেছে।

গুলশান জোনের ডিসি সুদীপ কুমার চক্রবর্তী বলেন, ‘অস্ত্র, মাদক মামলায় ১৪ দিন করে রিমান্ড চাওয়া হবে। অন্যদিকে মানি লন্ডারিংয়ে জন্য সিআইডি তদন্ত করবে।’

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম বলেন, গ্রেফতার খালেদকে র‌্যাব-৩ হেফাজতে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গুলশান থানায় হস্তান্তর করা হয়েছে।

গতকাল (বুধবার) সন্ধ্যায় গুলশান-২–এর নিজ বাসা থেকে খালেদ মাহমুদকে আটক করে র‌্যাব।

একই দিনে র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে ইয়ংমেনস ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‍্যাব-৩ এর সদস্যরা। ওই সময় সারওয়ার আলম বলেন, ‘ক্যাসিনোর ওই অভিযানে জুয়া খেলা অবস্থায় নারী ও পুরুষ মিলে ১৪২ জনকে আটক করা হয়েছে। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানো হয়।

নীতিমালা ও আইন প্রণয়নের মাধ্যমে ক্যাসিনো হতে পারে-স্বরাষ্ট্রমন্ত্রী
আরসিএন ২৪ বিডি / সময়: ০৭.২৭ পিএম , সেপ্টেম্বর ১৯, ২০১৯