April 14, 2024
গাইবান্ধায় বাড়ি ঘেরাও করে স্কুল পরিচালককে আটক করল এলাকাবাসী

গাইবান্ধায় বাড়ি ঘেরাও করে স্কুল পরিচালককে আটক করল এলাকাবাসী

Read Time:3 Minute, 3 Second

গাইবান্ধার সাদুল্লাপুরের নলডাঙ্গায় বিশ্বনবীকে নিয়ে কটূক্তি ও ইসলাম বিরোধী মন্তব্য করায় বাড়ি ঘেরাও করে সুলতান আরিফিন নামে এক ব্যক্তিকে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় এলাকাবাসী।

তিনি নলডাঙ্গা সোনার বাংলা বিদ্যাপিঠের পরিচালক।

আজ বুধবার (১৫ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজারস্থ বাসা থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এর আগে, দুপুরে সুলতান আরিফিনকে ঘেরাও করে রাখেন শতশত মুসল্লিসহ স্থানীয়রা। এসময় তারা বিক্ষোভ করে ডিগ্রি কলেজ সড়ক অবরোধ করে রাখেন। পরিস্থিতি উত্তপ্ত হওয়ায় বন্ধ হয়ে যায় আশপাশের দোকানপাট।

জানা যায়, কয়েকদিন ধরে আরিফিন হযরত মুহাম্মদকে (সা.) কটূক্তি এবং ইসলাম বিরোধী সমালোচনাসহ অবমাননাকর কথা বলেন। এ নিয়ে মুসল্লিসহ অনেকে প্রতিবাদ করলেও আরিফিন তাতে কর্ণপাত করেনি।

বিষয়টি নিয়ে স্থানীয়দের মাঝে ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়। বুধবার দুপুরে স্থানীয় কয়েকজন ধর্মপ্রাণ মুসল্লি আরিফিনের সঙ্গে কথা বলতে তার বাসায় যায়। এসময় নিজের মন্তব্য-ব্যাখ্যা সঠিক বলে তর্কে জড়ায় আরিফিন। পরে খবর পেয়ে আশপাশের লোকজন বিক্ষুদ্ধ হয়ে তার বাসা ঘেরাও করে।

এলাকাবাসীর অভিযোগ, নলডাঙ্গা ইউনিয়নের দশলিয়া গ্রামের মৃত মজিদ মিয়ার ছেলে সুলতান আরিফিন একজন কোচিং পরিচালক। ইসলাম নিয়ে বাজে মন্তব্য ছাড়াও তিনি বিসমিল্লাহ ও আলহামদুলিল্লাহ নিয়ে অপব্যাখ্যা করেন। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে অভিযুক্ত আরিফিনের কঠোর শাস্তির দাবি করেন তারা।

বিষয়টি নিশ্চত করে সাদুল্লাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার জানান, সুলতান আরিফিনের বাসা ঘিরে রেখেছিল জনগণ। খবর পেয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। আটক সুলতান আরিফিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

আরসিএন ২৪ বিডি / ১৫ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অবশেষে ভেঙে গেল ‘বিটিএস’! Previous post অবশেষে ভেঙে গেল ‘বিটিএস’!
কুমিল্লা সিটি নির্বাচনে ৫ কেন্দ্রের ফল প্রকাশ Next post কুমিল্লা সিটি নির্বাচনে ৫ কেন্দ্রের ফল প্রকাশ