April 13, 2024
‘মামলা তুলে নেব ভাই, তুই দরজা ভাঙিস না’

‘মামলা তুলে নেব ভাই, তুই দরজা ভাঙিস না’

Read Time:4 Minute, 33 Second

ফরিদপুরের সালথায় সাবেক এক ইউপি সদস্য ও তার ভাইয়ের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ঘরের ভেতর থেকে দরজার ফুটো দিয়ে করা একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে হামলাকারীদের হামলার চিত্র ও হামলার শিকার এক নারীর কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

হামলায় সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমানসহ তার পরিবারের আরও কয়েকজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বৃহস্পতিবার (৯ জুন) বিকেল ৪টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামের বাসিন্দা এক নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. মতিয়ার রহমান মাতব্বর ও তার ভাই মো. হায়াত আলী মাতুব্ব‌রের বাড়িতে হামলার ঘটনা ঘটে।

অভিযোগ রয়েছে, এ হামলা চালিয়েছে তার (মতিয়ার রহমান) প্রতিপক্ষ এক নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মো. মোক্তার হোসেন ও তার সমর্থকরা।

এ হামলার ২ মিনিট ২৩ সেকেন্ডে যে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেখানে দেখা যায়, হামলার সময় ঘরের মধ্যে আতঙ্কিত হয়ে আটকে থাকা এক নারীকে বারবার হামলাকারীদের পা ধরে ক্ষমা চাচ্ছেন।

ভিডিওতে আরও দেখা যায়, হামলাকারীরা হাতে লাঠি নিয়ে বাড়িতে প্রবেশ করে প্রথমে ঘরের দরজা ভাঙার চেষ্টা করে। তখন ঘরের মধ্যে আটকে থাকা এক নারী চিৎকার করে বিপদ থেকে মুক্তির দোয়া পড়তে থাকেন। পরে ওই নারী সজিব নামে এক হামলাকারীর উদ্দেশে বারবার চিৎকার করে বলতে থাকেন, ‘ও সজিব তোর পায়ে ধরি দরজা ভাঙিস না, ভাই।

সর ভাই, যা ভাই, তোর পায়ে ধরি ভাই’। উত্তরে হামলাকারী সজিব বলেন, ‘মামলা কবে উঠাবি? কবে উঠাবি বল, আগামী সোমবার মামলা উঠাবি’।

এরপর ওই নারী বলেন, ‘সোমবারেই মামলা উঠিয়ে নিতে বলব ভাই, তুই যা’। এ কথাবার্তার পরও হামলাকারীরা দরজা ভেঙে ঘরের ভেতর ঢুকে আসবাব ভাঙচুর করে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত জানুয়ারিতে গ্রাম্য দলাদলির জের ধরে মোক্তার হোসেনের সমর্থকরা মতিয়ার রহমানের বাড়িতে হামলা চালায়। এ ঘটনায় মতিয়ার বাদী হয়ে দ্রুত বিচার আইনে মোক্তার হোসেনের চার ভাইসহ মোট ৩৩ জনের নাম উল্লেখ করে একটি মামলাটি দায়ের করেন।

হায়াত আলী মাতুব্বর বলেন, আমার বাড়ির উপর একটি বরফকল কারখানা রয়েছে। ওই বরফকলে হামলা চালিয়ে ভাঙচুর করে বর্তমান ইউপি সদস্যসহ তার লোকজন। এছাড়া বসতঘরেও হামলা চালিয়ে মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এ ঘটনায় মতিয়ার রহমান তার স্ত্রী জেসমিন ও ভায়ের স্ত্রী রুনা বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) সুমিনুর রহমান বলেন, বর্তমান ও সাবেক দুই ইউপি সদস্যের দ্বন্দ্বের জেরে এ হামলার ঘটনা ঘটেছে।

গতকাল বৃহস্পতিবার মামলা প্রত্যাহারের জন্য প্রথমে রাস্তায় মতিয়ারকে মারপিট করে আহত করা হয়। পরে ২০/২৫ দলের একটি বাড়িতে হামলা চালায়। মোক্তার হোসেনসহ এ ঘটনায় যারা জড়িত তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

আরসিএন ২৪ বিডি / ১১ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজ শেখ হাসিনার কারামুক্তি দিবস Previous post আজ শেখ হাসিনার কারামুক্তি দিবস
যা করলে বাড়াবে মোবাইলে ব্যাটারির আয়ু Next post যা করলে বাড়াবে মোবাইলে ব্যাটারির আয়ু