January 27, 2023
রংপুর র‍্যাব-১৩'র হাতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

রংপুর র‍্যাব-১৩’র হাতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

Read Time:2 Minute, 36 Second

রংপুরের দমদমা বাজার এলাকায় ঢাকা হতে রংপুরগামী একটি বাসে তল্লাশী চালিয়ে দ্বীন ইসলাম (৬০) নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩।

আজ বুধবার(২৩ নভেম্বর) দুপুরে র‍্যাব ১৩ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য জানান অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।

র‍্যাব ১৩ অধিনায়ক জানান, গ্রেফতার দ্বীন ইসলাম লালমনিরহাটের তুষভান্ডার এলাকার মৃত হাছান আলীর ছেলে। গ্রেফতার দ্বীন ইসলামের কাছা থেকে ৫১ হাজার টাকা উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী এই টাকা মাদকের চালান কেনার জন্য বলে জানায় সে।

ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালত -০১’র বিচারক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১) অপরাধে অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় তাকে দোষী সাব্যস্ত করত উদ্ধারকৃত মাদকদ্রব্যের

পরিমাণ বিবেচনায় তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০,০০০/- (দশ হাজার) টাকা অর্থদণ্ডে অনাদায়ে আরও ০৩(তিন) মাসের সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়। আসামী পলাতক থাকায় তার প্রতি গ্রেফতারী পরোয়ানা সহ সাজা পরোয়ানা ইস্যু করা হয়।

রেজা আহমেদ জানান, বেশ কিছুদিন থেকে আসামীকে আটক করার উদ্দেশ্যে গোয়েন্দা কার্যক্রম চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার গভীর রাতে র‍্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে লালমনিরহাটে মাদক কিনতে যাওয়ার সময় বাস থেকে তাকে গ্রেফতার করা হয়।

এছাড়াও পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানা এলাকা হতে একাধিক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামী এ.টি.এম শাকিল আহমেদ(৪০)কে গ্রেফতার করে র‍্যাব ১৩।

আরসিএন ২৪ বিডি. কম / ২৩ নভেম্বর ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
তিন ডিআইজি প্রিজন্স, দুই জেল সুপারকে বদলি Previous post তিন ডিআইজি প্রিজন্স, দুই জেল সুপারকে বদলি
রংপুর সিটি নির্বাচনে আ. লীগের মনোনয়ন পেলেন ডালিয়া Next post রংপুর সিটি নির্বাচনে আ. লীগের মনোনয়ন পেলেন ডালিয়া