May 21, 2024
র‍্যাব-১৩ কতৃক ফেন্সিডিলসহ ৩ নারী গ্রেফতার

র‍্যাব-১৩ কতৃক ফেন্সিডিলসহ ৩ নারী গ্রেফতার

Read Time:2 Minute, 37 Second

র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প এর অভিযানে গাইবান্ধা জেলার বোনারপাড়া রেলওয়ে ষ্টেশন থেকে মোট ১০০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন নারী মাদক চোরাকারবারি গ্রেফতার করেছে।

গত সোমবার ২১ আগস্ট আনুমানিক রাত সাড়ে ৯ টার দিকে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ৩ জন মহিলা ফেন্সিডিল নিয়ে বগুড়া যাওয়ার জন্য বোনারপাড়া রেলওয়ে ষ্টেশনে অপেক্ষা করছে। এমন তথ্যের ভিত্তিতে উল্লেখিত জায়গায় অভিযান চালিয়ে কুখ্যাত মাদক পাঁচারকারী ৩ জন নারীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব-১৩।

গ্রেফতারকৃতরা জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার অন্তর্ভুক্ত পশ্চিম উচনা গ্রামের মৃত রফিক মন্ডলের কন্যা মোছাঃ নাছিমা বেগম (৪৮), একই থানাধীন চেচড়া গ্রামের পরস মন্ডলের স্ত্রী মোছাঃ মোমেনা বেগম (৪৬) এবং বগুড়া জেলার সদর থানাধীন মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মোঃ রাজ্জাক শেখ এর স্ত্রী মোছাঃ মুক্তি বেগম (৩৮)।

র‍্যাব-১৩ এর অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক মিডিয়া ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক চোরাকারবারি দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তারা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে র‍্যাবের গোপন অনুসন্ধান চলছে।

উল্লেখ্য যে, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। আসামীদের গাইবান্ধার বোনারপাড়া রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
চিরিরবন্দরে বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু Previous post গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু
জাল দলিল চক্রের মূল হোতা গ্রেফতার Next post আরপিএমপি’র মাদক বিরোধী অভিযানে ২১ জন গ্রেফতার