February 23, 2024
র‍্যাব-১৩ কর্তৃক ধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার

র‍্যাব-১৩ কর্তৃক ধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার

Read Time:3 Minute, 8 Second

র‍্যাব-১৩ রংপুর বিশেষ অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার মূল আসামী মোহাম্মদ আলী (২২) কে গ্রেফতার করা হয়েছে।

গত বুধবার (১৫ মার্চ) রাত রাত দেড়টায় আসামী মোহাম্মদ আলী কে ঢাকা মহানগরীর সূত্রাপুর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১৩ সূত্রে জানা যায়,গত ২০ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ রংপুর জেলার বদরগঞ্জ থানার মানসিংহপুর পেলকাপাড়া এলাকার মোঃ আঃ মতিন কাল্টুধ এর ছেলে মোহাম্মদ আলী (২২) এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে রংপুর জেলার বদরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়। ঘটনার পূর্ব থেকে ভিকটিমের সাথে আসামী মোহাম্মদ আলী বিভিন্নভাবে ফুসলাইয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

পরবর্তীতে, আসামী ভিকটিমকে গত ০৬ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে ভিকটিমের বসত বাড়ীর পিছনে ডাকিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে রাত অনুমান ১০:০০ ঘটিকায় জোর পূর্বক ধর্ষণ করে। উক্ত ঘটনার প্রেক্ষিতে একটি ধর্ষণ মামলা দায়ের হয়। উক্ত পলাতক আসামী মোহাম্মদ আলী (২২)’কে গ্রেফতারের জন্য মামলার তদন্তকারী অফিসার র‍্যাব-১৩, রংপুর রংপুর বরাবর একটি অধিযাচন পত্র দায়ের করে।

অধিযাচন পত্রের ভিত্তিতে তথ্য উপাত্ত গুলো বিবেচনায় এনে তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে এবং জড়িত ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

পরবর্তীতে র‍্যাব-১৩, সিপিএসসি, রংপুর এবং র‍্যাব-৩, সিপিএসসি, টিকাটলী এর একটি চৌকস আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহায়তায় ১৫ মার্চ্ ২০২৩ তারিখ রাত ০১.৩০ ঘটিকায় আসামী মোহাম্মদ আলী (২২)’কে ঢাকা মহানগরীর সূত্রাপুর থানা এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ধর্ষণ করার কথা স্বীকার করে এবং বর্ণিত মামলার এজাহারনামীয় পলাতক আসামী মর্মে জানায় । সে আরো জানায় যে, মেয়েটিকে বিয়ের প্রলোভনে সুযোগ বুঝে জোর পূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে রংপুর জেলার বদরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরসিএন২৪বিডি.কম / শুক্রবার ১৭ মার্চ ২০২৩

Happy
Happy
0 %
Sad
Sad
100 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেফতার Previous post ৭ বছরের শিশুকে সংঘবদ্ধ ভাবে ধর্ষণের অভিযোগ
পার্বতীপুরে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার Next post শ্বশুর বাড়ির গাছে ঝুলন্ত যুবকের মরদেহ