July 17, 2024
টেকনাফে ইয়াবাসহ ৩ জন আটক

টেকনাফে ইয়াবাসহ ৩ জন আটক

Read Time:2 Minute, 24 Second

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সদর ইউনিয়নের বরইতলী এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৬০,০০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‍‍্যাব-১৫ এর সদস্যরা।

এসময় জড়িত মিয়ানমারের নাগরিকসহ ৩ জন মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন টেকনাফ সদর ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ড বরইতলীর নুর আলমের ছেলে সালামত উল্লাহ (২৪), মিয়ানমার বুচিদং জেলার মংডু থানার আশিক্কা পাড়ার সব্বির আহম্মদের ছেলে হারুন আমিন (১৯) (এফডিএমএন ) এবং ফেরাংপ্রু এলাকার আলী আকবরের ছেলে আসমত উল্লাহ (১৮) (এফডিএমএন )।

কক্সবাজার র‍‍্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী সংবাদমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল শনিবার (২৯ জুন) রাতে র‍‍্যাব-১৫, আভিযানিক দলের গোয়েন্দা তৎপরতা ও নজরদারীর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে সর্বমোট ১ লাখ ৬০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটককৃত ও পলাতক মাদক কারবারীরা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। ১নং আসামিকে মাদকদ্রব্যের বিষয়ে জিজ্ঞাসাবাদে জানায়, সে ও পলাতক ৪নং আসামি পরস্পর যোগসাজসে ২নং ও ৩নং আসামিদের সহায়তায় দীর্ঘদিন থেকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী দেশ থেকে সংগ্রহ করে কক্সবাজার জেলাসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

তিনি আরও জানান, উদ্ধারকৃত আলামতসহ আটককৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে এ মাসে স্বাভাবিকের চেয়ে বেশি বৃষ্টিপাত হয়েছে Previous post রংপুরে এ মাসে স্বাভাবিকের চেয়ে বেশি বৃষ্টিপাত হয়েছে
টেকনাফে র‍‍্যাবের অভিযানে দুইজন আটক Next post পঞ্চগড়ে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার কারাদণ্ড!