July 17, 2024
টেকনাফে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুইজন আটক

টেকনাফে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুইজন আটক

Read Time:1 Minute, 53 Second

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৫০,০০০ ইয়াবা ও সাড়ে ১৭ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা।

আটক ব্যক্তিরা হলেন-টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৯ নং ওয়ার্ড শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া এলাকার নুর আহমদ প্রকাশ বলির ছেলে মোঃ সাব্বির আহমদ (৩৭) ও সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড শিলবনিয়া পাড়ার বাসিন্দা মৃত ফয়েজ আহমদের ছেলে মোঃ ফায়সাল (৩০)।

কক্সবাজার র‍্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী সংবাদমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল (সোমবার) রাতে টেকনাফ সাবরাং ইউনিয়নের ৩ নং ওয়ার্ড হারিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া এলাকার সাব্বির আহমদকে (৩৭) ৫০,০০০ ইয়াবাসহ আটক করা হয়। এই সময় আরও ৩ জন মাদক কারবারি র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

অপরদিকে, একইদিন অপর একটি অভিযানে র‍্যাব-১৫ এর সদস্যরা টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড শিলবনিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে শিলবনিয়া পাড়ার মোঃ ফায়সালকে (৩০) সাড়ে ১৭ কেজি গাঁজাসহ আটক করতে সক্ষম হয়। আটক ও পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
দিনাজপুরে বর্জ্য পরিষ্কারে ব্যস্ত পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীরা Previous post খনি শ্রমিক সন্তানদের শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়েছে
টেকনাফে নিজের ছুরিকাঘাতে প্রাণ গেল এক তরুণের Next post সাদুল্লাপুরের এক বিদ্যালয়ে ঢুকে ৫ জন শিক্ষার্থীকে ছুরিকাঘাত