April 13, 2024
শাহজালালে আড়াই কেজি স্বর্ণসহ যাত্রী গ্রেফতার

শাহজালালে আড়াই কেজি স্বর্ণসহ যাত্রী গ্রেফতার

Read Time:2 Minute, 22 Second

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই কেজি স্বর্ণসহ মানিক মিয়া নামে এক যাত্রীকে গ্রেপ্তার করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। যার বাজার মূল্য আনুমানিক ১ কোটি ৮০ লাখ টাকা।

সোমবার (২০ জুন) রাত ৯টার পর এয়ার এরাবিয়ার ফ্লাইটে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে আগত ওই যাত্রীকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। পরে তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের উপপরিচালক আহমেদুর রেজা চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

শুল্ক গোয়েন্দা সূত্রে জানা যায় , হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সোমবার রাত ৯টা ৫ মিনিটে সারজাহ থেকে এয়ার এরাবিয়ার ফ্লাইট নং জি৯-৫১০ অবতরণ করে।

গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের উপপরিচালক আহমেদুর রেজা চৌধুরীর নেতৃত্বে একটি দল ৬নং বোর্ডিং ব্রিজের সামনে অবস্থান নেয়। বোর্ডিং ব্রিজ অতিক্রমের সময় সন্দেহভাজন মো. মানিক মিয়া নামে এক যাত্রীকে শনাক্ত করা হয়।

পরবর্তীতে তাকে গ্রিন চ্যানেলে এনে ব্যাগ তল্লাশি ও স্ক্যান করে ২১টি স্বর্ণের বার ও ৯৮ গ্রাম স্বর্ণালংকারসহ মোট ২ কেজি ৫৪৫ গ্রাম সোনা পাওয়া যায়। যার বাজার মূল্য আনুমানিক ১ কোটি ৮০ লাখ টাকা।

এদিকে যাত্রী মানিক মিয়ার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এবং দি কাস্টমস অ্যাক্ট ১৯৬৯ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

আরসিএন ২৪ বিডি / ২১ জুন ২০২২

About Post Author

editors

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ম্যারাডোনার সঙ্গে ডি মারিয়ার তুলনা! Previous post ম্যারাডোনার সঙ্গে ডি মারিয়ার তুলনা!
ইসরায়েলে আবারও নির্বাচন Next post ইসরায়েলে আবারও নির্বাচন