February 24, 2024
কালীগঞ্জে ১৭কেজি গাঁজা সহ ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব

কালীগঞ্জে ১৭কেজি গাঁজা সহ ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব

Read Time:2 Minute, 33 Second

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১৭ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব- ১৩ ।

এ সময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

আজ সোমবার (৬ জুন) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রংপুর র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশীর আহমেদ ।

এর আগে গতকাল রবিবার (৫জুন) রাতে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা কবি শেখ ফজলল করিমের ফলকের সামনে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ইকবাল হোসেন (৩৪), মোঃ আজিমুল হক (৩৭), মোঃ মুসা মিয়া (২২),মোঃ সুমন মিয়া (১৫)। তাদের সবার বাড়ি পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলায়।

উক্ত বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩ এর একটি অভিযানিক দল লালমনিরহাট-বুড়িমারী সড়কের কাকিনা কবি শেখ ফজলল করিমের ফলকের সামনে চেকপোস্টে অভিযান পরিচালনা করেন।

ওই সময় একটি মাইক্রোবাস আটক করে তল্লাসি করলে ১৭কেজি গাঁজা উদ্ধার করে র‍্যাব সদস্যরা। পরে ১৭ কেজি গাঁজা উদ্ধার করে ৪জনকে আটক করা হয়। এসময় গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

এ ঘটনায় আটক চারজনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের করা হয়েছে। সোমবার সকালে পুলিশ লালমনিরহাট আদালতের মাধ্যমে জেল পাঠানো হবে বলেও রংপুর র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশীর আহমেদ জানান।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম জানান, রংপুর র‍্যাব-১৩ অভিযানের বিষয়টি শুনেছি। তারা আসামীদের থানায় জমা দিলে তাদের লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।

আরসিএন ২৪ বিডি / ৬ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

তিস্তা নদীতে পানি বাড়ছে Previous post তিস্তা নদীতে পানি বাড়ছে
দিনাজপুরে নাপিতকে হত্যা Next post দিনাজপুরে নাপিতকে হত্যা