শুকনা মরিচ বোঝাই ট্রাক থেকে ২৭৪ বোতল ফেনসিডিলসহ আটক ২

শুকনা মরিচ বোঝাই ট্রাক থেকে ২৭৪ বোতল ফেনসিডিলসহ আটক ২

জুন ২, ২০১৯ 0 By আরসিএন২৪বিডি.কম

রংপুর : রংপুর-গাইবান্ধা মহাসড়কের গোবিন্দগঞ্জ এলাকায় শুকনা মরিচ বোঝাই ট্রাক এর ভিতরে সুকৌশলে রাখা ২৭৪ বোতল ফেনসিডিল আটক করেছে র‌্যাব-১৩। এসময় ট্রাকচালক ও হেলপারকে গ্রেফতার করা হয়। এই দুজন পণ্য পরিবহনের নামে মাদকের চালান পৌঁছে দেয়ার কাজ করেন।

রবিবার (২ জুন) বিকেলে রংপুরে র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার ও সহকারি পরিচালক এএসপি আ.ন.ম. ইমরান খান গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

প্রেসবিজ্ঞপ্তিতে যা বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ ব্যাটালিয়নের রংপুর ক্যাম্পের একটি অভিযানিক দল শনিবার (১ জুন) রাতে গাইবান্ধা জেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ১৫২ বস্তা শুকনা মরিচ বোঝাই একটি ট্রাক জব্দ করে। এসময় ওই ট্রাকে থাকা মরিচের বস্তা থেকে ২৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অভিযানের সময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ঠাকুরগাঁও জেলার মাদ্রাসাপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে ট্রাকচালক মিলন হোসেন (৩২) ও একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে হেলপার জিয়ারুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ট্রাকে পণ্য পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেয়ার কথা স্বীকার করেছেন গ্রেফতাররা। এছাড়াও পাশাপাশি তারা দুজন দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে নিজেদের সম্পৃক্ততার কথা জানিয়েছে।

গ্রেফতার হওয়া আসামিদের বিরুদ্ধে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান অব্যাহত রয়েছে ।
আরসিএন ২৪ বিডি /২ জুন ২০১৯, রবিবার