নসিমন করে ঢাকায় ফেন্সিডিল- আটক ৩

নসিমন করে ঢাকায় ফেন্সিডিল- আটক ৩

আগস্ট ৩১, ২০১৯ 1 By আরসিএন২৪বিডি.কম

ঢাকা: স্যালো মেশিন দিয়ে তৈরী নসিমন আর এই নসিমন করে ঢাকায় ফেন্সিডিল হাত বদলের চেষ্টাকালে মাদক চোরাচালান চক্রের তিন সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের বছিলা ব্রীজ এলাকায় র‍্যাব-২ অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তিনজনকে আটক করেছে। এসময় দুটি তেলের ড্রাম ভিতর থেকে ১ হাজার ৩৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটক হলেন- যারা : নসিমন চালক লতিফ এবং ফেন্সিডিলের ডিলার আশরাফ ও শহিদুল। এরা সবাই চুয়াডাঙ্গার দর্শনা এলাকার বাসিন্দা।

অভিযানটির নেতৃত্ব দেন র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী।

র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার সাংবাদিকদের জানান, চুয়াডাঙ্গার দর্শনা থেকে অভিনব কায়দায় একটি নসিমনে করে, তেলের ড্রাম ভর্তি করে ফেনসিডিল ঢাকায় হাতবদলের জন্য নিয়ে আসছিল।

মহিউদ্দিন ফারুকী বলেন বলেন, ‘চুয়াডাঙ্গার দর্শনা হয়ে অভিনব কায়দায় এগুলো আনা হয়, আর এসব দেখলে মনে হবে তেলের ড্রাম, এভাবেই বিভিন্নভাবে অভিনব কায়দায় আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক চালান করা হয়।

আইনশৃঙ্খলা বাহিনীসহ আমরা সবাই যদি আরো তৎপর হই তাহলে হয়তোবা আমরা আরো সফল অভিযান চালাতে পারবো আমরা মাদক নির্মূলে সফল হব।’

তিনি আরো জানান রাজধানীর মোহাম্মদপুরের ফেন্সিডিল ব্যবসায়ী নজরুল ইসলামের কাছে ফেন্সিডিল পৌঁছে দেয়ার কথা ছিল।

 

চাঁদপুরে মসজিদের ইমামের ঘর থেকে তিন শিশুর মরদেহ উদ্ধার
গণমাধ্যমের প্রশ্নের উত্তর দিতে গিয়ে আটককৃতরা জানান, গতকাল ভোরে তারা ফেন্সিডিল নিয়ে নসিমনে করে চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। একটি চালান হাতবদলের জন্য বহনকারী পাচঁ হাজার টাকা করে পারিশ্রমিক পেতও বলে তারা জানান।

আরসিএন ২৪ বিডি / সময় ৬,১৩ পিএম ,৩১/০৮/২০১৯