বগুড়ায় ফেনসিডিলসহ চারজন আটক

বগুড়ায় ফেনসিডিলসহ চারজন আটক

নভেম্বর ১৯, ২০১৮ 0 By আরসিএন২৪বিডি.কম

 

বগুড়া: বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিলসহ চারজন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (১৯ নভেম্বর) ভোরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাদুল্যাপুর গ্রামের একটি বাঁশ বাগানে থেকে তাদের আটক করা হয়।

পরে দুপুরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে জানান ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এস এম মোর্শেদ হাসান।

আটকরা হলো – নীলফামারীর জলঢাকার মফিল উদ্দিনের ছেলে আতাউর রহমান (২৬), জয়পুরহাটের পাঁচবিবি ‍উপজেলার কুটাহারা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মোতালেব হোসেন ওরফে জিয়া (৩৫),

একই উপজেলার রতনপুর উত্তরপাড়ার দুদু সওদাগরের ছেলে জাহিদুল সওদাগর (৪৪) ও বগুড়ার শিবগঞ্জ উপজেলার বন্তেঘড়ি উত্তরপাড়ার হাফিজার রহমানের মেয়ে সুবর্ণা খাতুন (২০)।

কোম্পানি কমান্ডার জানান, এই আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল জয়পুরহাট ও বগুড়া জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে ৭০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ১ হাজার ৮৪০ টাকাসহ তাদের আটক করা হয়।

আটক বিক্রেতাদের বিরুদ্ধে বগুড়ার শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

 

আরসিএন ২৪ বিডি /নিউজ ডেস্ক /

নভেম্বর ১৯, ২০১৮