১১০৩ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার —র‌্যাব-১৩

১১০৩ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার —র‌্যাব-১৩

জানুয়ারি ২৪, ২০১৯ 0 By আরসিএন২৪বিডি.কম

রংপুর ,RCN24BD: রংপুর এর একটি আভিযানিক দল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন ৬ নং টুকুরিয়া ইউনিয়নের ভগবানপুর গ্রামের বিরামপুর টু পীরগঞ্জ গামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে একটি শ্যালো মেশিন চালিত ট্রলি হতে ১১০৩ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা।

বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে র‌্যাবের সহকারী মিডিয়া কর্মকর্তা (এএসপি) আহসান হাবীব স্বাক্ষরিত পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মঙ্গলবার রাতে র‌্যাবের একটি দল রংপুরের পীরগঞ্জ উপজেলার টুকুরিয়া ইউপির ভগবানপুর গ্রামে অভিযান চালায়। এসময় একটি ট্রলি হতে ১ হাজার ১শ তিন বোতল ফেনসিডিলসহ জয়নুল ইসলামকে (৩৬) গ্রেফতার করা হয়।

আটক জয়নুল উত্তর দাউদপুর এলাকার মৃত বায়েন উদ্দিনের ছেলে।
এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্য তিন মাদক ব্যবসায়ী ইউনুস আলী, কাজল ও ট্রলির চালক আব্দুর রাজ্জাক মন্ডল পালিয়ে যায়।
পলাতক আসামীদের গ্রেফতার করার জন্য RAB এর অভিযান অব্যাহত আছে।
প্রাথমিক জিঙ্গাসাবাদে ধৃত আসামী স্বীকার করেছে যে, তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল, গাঁজা, ইয়াবা, হেরোইন ইত্যাদি বেচা কেনার সাথে জড়িত রয়েছে। গ্রেফতারকৃত এবং পলাতক আসামীরা অত্র অঞ্চলের চিহ্নিত মাদক কারবারী।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।
আরসিএন২৪বিডি/ সময়: ০২৫৯ ঘণ্টা, ২৪ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার