পীরগাছা উপজেলায় এক যুবকের মরদেহ উদ্ধার

পীরগাছা উপজেলায় এক যুবকের মরদেহ উদ্ধার

ফেব্রুয়ারি ১১, ২০১৯ 0 By আরসিএন২৪বিডি.কম

রংপুর : রংপুরের পীরগাছা উপজেলা থেকে ফিরোজ মিয়া (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফিরোজ মিয়া নিখোঁজ হবার চারদিন পর মাটিচাপা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে মরদেহ উদ্ধারের পর এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। নিহত ফিরোজ উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলাপাড়া গ্রামের বাসিন্দা তার পিতা আমির উদ্দিন।

আটক হলেন যারা – উপজেলার কাবিলাপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে টিপু (২৬), মৃত আওয়াল মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫), মতিল চৌকিদারের ছেলে সুলতান হোসেন ও পার্শ্ববর্তী দোয়ানী গ্রামের নুর মোহাম্মদের ছেলে জাহিদুল ইসলাম (২৪)।

এলাকাবাসী সূত্রে পাওয়া, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ফিরোজের কোনো সন্ধান পাওয়া যায় না । পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে তার বাবা শনিবার পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সোমবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে স্থানীয়রা একটি নির্মাণাধীন গুচ্ছগ্রামে মাটিচাপা অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহত ফিরোজের সঙ্গে আটকদের স্থানীয় কান্দি বাজারের একটি চায়ের দোকানে বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) শেষবার দেখা গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম আরসিএন ২৪বিডি কে বলেন, পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করছে। এ ঘটনায় চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরসিএন ২৪বিডি/ ১৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯

আগের খবর

উপজেলাভিত্তিক মাস্টার প্ল্যান তৈরির নিদেশনা -প্রধানমন্ত্রী