June 13, 2024
বাসচাপায় শিক্ষার্থী আহতের ঘটনায় উত্তরায় সড়ক অবরোধ

বাসচাপায় শিক্ষার্থী আহতের ঘটনায় উত্তরায় সড়ক অবরোধ

Read Time:2 Minute, 34 Second

এনা পরিবহনের একটি বাসের চাপায় গতকাল রবিবার উত্তরা মাইলস্টোন কলেজের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনার প্রতিবাদে আজ বিকেল থেকে রাজধানীর উত্তরার হাউজবিল্ডিং ও আজমপুর এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন মাইলস্টোন কলেজের শিক্ষার্থীরা। এতে সড়কে ব্যাপক যানজট সৃষ্টি হয়েছে। ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন পরিবহনের যাত্রীরা।

আজ সোমবার (২০ জুন) বিকেল থেকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেন বলে জানিয়েছেন উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম।

তিনি জানান, গতকাল রবিবার (১৯ জুন) এনা পরিবহনের একটি বাসের চাপায় একাদশ শ্রেণির এক শিক্ষার্থী আহত হয়। ওই ঘটনার প্রতিবাদে আজ বিকেল থেকে হাউজবিল্ডিং এলাকায় সড়ক অবরোধ করে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। এতে আশপাশের এলাকায় ব্যাপক যানজট সৃষ্টি হয়েছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি।

শিক্ষার্থীরা বেশ কয়েকটি যানবাহন আটকে রেখেছে বলেও জানান ওসি জহিরুল।

তিনি আরো জানান, গতকাল আহত হওয়া ওই শিক্ষার্থী এখন হাসপাতালে চিকিৎসাধীন।

উত্তরা পশ্চিম থানা সূত্রে জানা যায়, শিক্ষার্থীদের সড়ক অবরোধের কারণে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে উত্তরা রাজলক্ষ্মী থেকে গাজীপুর জয়দেবপুর পর্যন্ত।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মোহাম্মদ আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, শিক্ষার্থীরা প্রথমে হাউজবিল্ডিং এলাকার সড়কে নেমেছিলেন।

পরে তাদের বুঝিয়ে এখান থেকে সরিয়ে দিতে সক্ষম হই। কিন্তু তারা আজমপুর গিয়ে আবার সড়কে বসে পড়ে। সেখানে আশেপাশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও যোগ দেয়।

আরসিএন ২৪ বিডি / ২০ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অপসাংবাদিকতা দূর করতে অর্থদণ্ডের ক্ষমতা পাচ্ছে প্রেস কাউন্সিল Previous post অপসাংবাদিকতা দূর করতে অর্থদণ্ডের ক্ষমতা পাচ্ছে প্রেস কাউন্সিল
যমুনা টিভির রিপোর্টারের বিরুদ্ধে ডিজিটাল আইনের মামলা স্থগিত Next post যমুনা টিভির রিপোর্টারের বিরুদ্ধে ডিজিটাল আইনের মামলা স্থগিত