July 17, 2024
অভিনেত্রী সুচিস্মিতা গুরুর রহস্যজনক মৃত্যু

অভিনেত্রী সুচিস্মিতা গুরুর রহস্যজনক মৃত্যু

Read Time:2 Minute, 3 Second

চাচার বাড়ি থেকে জনপ্রিয় গায়িকা এবং অভিনেত্রী সুচিস্মিতা গুরুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সম্প্রতি তিনি সুচিস্মিতা আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। গতকাল সোমবার বিকেলে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

অভিনেত্রীর চাচার বাড়ি ভারতের ওড়িশা রাজ্যের বলাঙ্গির জেলায়। সুচিস্মিতা হলেন সোনপুর জেলার। তবে সুচিস্মিতা তার পরিবারের সঙ্গে বলাঙ্গির তালপালিতে থাকতেন।

এই অভিনেত্রী কয়েকটি অ্যালবামে গানও গেয়েছেন, কাজ করেছেন। সম্প্রতি তিনি তার সেই চাচার বাড়িতে বেড়াতে গিয়েছিল। সেখানেই তার মৃতদেহ পাওয়া যায়। বলাঙ্গির টাউন পুলিশ সুচিস্মিতা মরদেহ উদ্ধার করে। এরপর পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।

পুলিশের পক্ষ হতে পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। এই রহস্যজনক মৃত্যুর পেছনে কোনো না কোন কারণ থাকতে পারে। কেন তিনি হঠাৎ এমন পদক্ষেপ নিলেন, সেই কারণ জানার জন্য জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

তবে পুলিশ প্রাথমিক ধারণা করছে, অভিনেত্রীর সঙ্গে হয়তো প্রেমের সম্পর্ক ছিল। তার বাড়ির লোক হয়তো সেটা মেনে নেয়নি। আর সেকারণে অভিনেত্রী এমন পদক্ষেপ নেয়। তবে মৃত্যুর সঠিক কারণ সেটা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পীরগাছায় এক স্কুলছাত্রীর আত্মহত্যা Previous post রংপুর রেল স্টেশনে নারীর আত্মহত্যা
দিনাজপুরে ট্রাক চাপায় একজনের মৃত্যু Next post নীলফামারী জেলায় সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু