April 14, 2024
‘আলবিদা’ কেকে, শেষ শ্রদ্ধায় অশ্রুসিক্ত তারকারা

‘আলবিদা’ কেকে, শেষ শ্রদ্ধায় অশ্রুসিক্ত তারকারা

Read Time:2 Minute, 54 Second

ফুলে সজ্জিত গাড়িতে নিথর দেহে কৃষ্ণকুমার কুন্নাথ; সবার প্রিয় কেকে।

আজ বৃহস্পতিবার (২ জুন) মুম্বাইয়ের ভারসোভা এলাকার মুক্তিধাম শ্মশানে কেকে’র শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে। সেখানে তার পরিবারের সদস্য, বন্ধু-স্বজনের পাশাপাশি তারকারাও হাজির হয়েছেন। অশ্রুসিক্ত নয়নে তারা বিদায় জানিয়েছেন জাদুকরী কণ্ঠের গায়ককে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দুপুর ২টা নাগাদ কেকে’র শেষকৃত্য সম্পন হয়েছে। চিতায় আগুন দিয়েছেন গায়কের পুত্র নকুল। এর আগে তার প্রতি শ্রদ্ধা জানাতে এসেছেন অলকা ইয়াগমিন, শ্রেয়া ঘোষাল, অভিজিৎ ভট্টাচার্য, সেলিম মার্চেন্ট, হরিহরণ, জাভেদ আলীসহ আরও অনেকে।

গত মঙ্গলবার (৩১ মে) রাতে কলকাতার নজরুল মঞ্চে গান গাওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন কেকে। তাৎক্ষনিক অনুষ্ঠান ত্যাগ করে হোটেলে যান। কিন্তু অবস্থার আর উন্নতি হয়নি। এরপর তাকে নেওয়া হয় হাসপাতালে। কিন্তু চিকিৎসক জানায়, মারা গেছেন কেকে।

অসংখ্য জনপ্রিয় গানের গায়ক কেকে’র এমন আকস্মিক মৃত্যুতে হতবাক ভারতের সংগীতাঙ্গন। নানান প্রশ্ন, রহস্য উঠে আসছে সামনে। বলা হচ্ছে, কলকাতার ওই কনসার্টে চরম অব্যবস্থাপনা ছিল। ধারণক্ষমতার দ্বিগুণ দর্শক প্রবেশ করেছিল অডিটোরিয়ামে। এমনকি সেখানকার শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থাও ছিল বন্ধ।

যার ফলে তীব্র গরমের মধ্যে পড়েন কেকে। হাজার হাজার মানুষ আর স্টেজের আলোকসজ্জার মধ্যেও একের পর এক গান করে যান কেকে। বারবার ঘেমে ক্লান্ত হয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে আর টিকতে পারেননি। অসুস্থ হয়ে পড়েন।

এ ঘটনায় ইতোপূর্বে অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা দায়ের হয়েছে। তদন্ত চালাচ্ছে কলকাতা পুলিশ। যদিও কেকে’র ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে, তার মৃত্যুতে অস্বাভাবিক কোনো কারণ ছিল না। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন গায়ক।

আরসিএন ২৪ বিডি /২ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সাংবাদিক সেলিনা পারভীন সাংবাদিকতা পদক পেলেন রোজিনা ও কাবেরী Previous post সাংবাদিক সেলিনা পারভীন সাংবাদিকতা পদক পেলেন রোজিনা ও কাবেরী
জাপানি নাগরিক Next post বিদেশে নিতে পারবেন না দুই শিশুকে