February 23, 2024

কেজিএফ’ তারকা যশ এখন কত টাকার মালিক

Read Time:3 Minute, 9 Second

দুটি সিনেমা দিয়ে গোটা ভারতে সুপারস্টার খ্যাতি পেয়েছেন যশ।

শুধু ভারত বললে বরং ভুলই নয়, তার পরিচিতি, জনপ্রিয়তা এখন আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাপক। ‘কেজিএফ’ সিরিজের দুই সিনেমায় তিনি যে শ্রম-মেধা দিয়েছেন, সেটা জ্যামিতিক হারে বেড়ে সাফল্য হিসেবে ধরা দিয়েছে তার হাতে।

যশ হলেন ভারতের কন্নড় সিনেমার তারকা। ২০১৮ সালের আগেও তিনি কর্নাটকের বাইরে খুব একটা পরিচিত ছিলেন না।কিন্তু ওই বছর মুক্তি পায় তার ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ সিনেমাটি। যা দর্শকদের চমকে দেয়। আর যশের পরিচিতি ঝড়ের বেগে বেড়ে যায়।চলতি বছরের ১৪ এপ্রিল মুক্তি পায় ‘কেজিএফ: চ্যাপ্টার ২’।

এই সিনেমা যশকে শুধু ভারতীয় নয়, আন্তর্জাতিক তারকায় পরিণত করে।ধুন্দুমার অ্যাকশনে ভরা সিনেমাটি নির্মিত হয় ১০০ কোটি রুপি বাজেটে। আর মুক্তির পর ইতোপূর্বে ১২০০ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে।

এক মাস পেরিয়ে এখনো বহু সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি।যেই যশের সিনেমা নিয়ে এত মাতামাতি, বক্স অফিসে এত রেকর্ড, সেই যশের ব্যক্তিগত জীবনে সম্পদের পরিমাণ কত? সেটা জানব, তবে তার আগে এটুকু জেনে নেওয়া উচিৎ; যশের বাবা একজন বাসচালক।অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে মাত্র ৩০০ রুপি নিয়ে বাড়ি ছেড়েছিলেন যশ।

দিনের পর দিন অদম্য পরিশ্রমের পর সিনেমায় সুযোগ পান। কন্নড় সিনেমার তারকা হয়ে ওঠেন।‘কেজিএফ ২’ সিনেমার দৃশ্যে যশজানা যায়, ‘কেজিএফ ২’ সিনেমায় অভিনয়ের জন্য যশ ২৫ থেকে ২৭ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।ফলে তার সম্পদের পরিমাণ বেড়েছে দারুণভাবে। বর্তমানে তিনি ৫৩ কোটি রুপির মালিক।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেল, সম্প্রতি কয়েকটি দামি গাড়ি কিনেছেন যশ। তার সংগ্রহে আছে অডি, বিএমডব্লিউ, মার্সিডিজ ও রেঞ্জ রোভার-এর মতো বিলাসবহুল ব্র্যান্ডের গাড়ি।বেঙ্গালুরু শহরে একটি বিলাসবহুল ডুপ্লেক্স বাড়িও কিনেছেন। সেই বাড়ির মূল্য ৬ কোটি রুপি। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ওই বাড়িতেই থাকেন অভিনেতা।

আরসিএন ২৪ বিডি /২২ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous post সাকিবের দুই প্রতিষ্ঠানকে শোকজ
প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেফতার Next post রংপুরে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ