July 17, 2024
গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ১৩ জন

ঈদের পর থেকে ডেঙ্গু নিয়ন্ত্রণে কাজ করবে ডিএনসিসি

Read Time:1 Minute, 21 Second

ঈদের পর থেকেই ডেঙ্গু নিয়ন্ত্রণে কাজ করতে যাচ্ছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রথম পদক্ষেপ হিসেবে ঈদের পর থেকে ডেঙ্গু নিয়ন্ত্রণে প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলরদের নেতৃত্বে জনগণকে সচেতন করতে ক্যাম্পেইন শুরু করতে যাচ্ছে সংস্থাটি।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মুখপাত্র মোঃ মকবুল হোসেন এই বিষয়ে বলেন, ঈদের পর থেকে ডেঙ্গু নিয়ন্ত্রণে প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলরদের নেতৃত্বে জনগণকে সচেতন করতে ক্যাম্পেইন শুরু করার সিদ্ধান্ত হয়েছে। সেখানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, রাজনীতিবিদ, ইমাম, শিক্ষক এবং সাধারণ শিক্ষার্থী সবাইকে নিয়ে ডেঙ্গু নিয়ন্ত্রণে করণীয় সম্পর্কে মতবিনিময় সভা করা হবে। পাশাপাশি চেতনতামূলক র‍্যালি হবে প্রতি ওয়ার্ডে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় নিহত বেড়ে ২ জন Previous post পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় নিহত বেড়ে ২ জন Next post পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চারজন