July 16, 2024
গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ১৩ জন

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আরও ১৪ জনের মৃত্যু

Read Time:1 Minute, 58 Second

দেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে চলতি বছর ডেঙ্গুতে মৃতের সংখ্যা মোট ৭৩০ জনে দাঁড়িয়েছে। একই সময়ে নতুন করে আরও ২,৯৯৩ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।

আজ রবিবার স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্যগুলো জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ৯৯৪ জন, আর ঢাকার বাইরের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ১,৯৯৯ জন।

বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট ৯,৮৭১ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন আছেন। ঢাকাতে বর্তমানে হাসপাতালগুলোতে চিকিৎসাধীন আছে ৪,২৯৭ জন এবং ঢাকার বাহিরে হাসপাতালগুলোতে চিকিৎসাধীন আছে ৫,৫৭৪ জন ডেঙ্গু রোগী।

চলতি বছর ডেঙ্গু আক্রান্ত হয়ে সারা দেশে এখন পর্যন্ত ১ লাখ ৪৮,৩২৮ জন রোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে শুধু ঢাকায় ৬৭,৫৯ জন এবং ঢাকার বাইরে চিকিৎসা নিয়েছেন ৮১,২৬৯ জন।

আক্রান্তদের মধ্যে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ৩৭,৭২৭। যার মধ্যে শুধু ঢাকায় ৬২,২৪১ এবং ঢাকার বাইরে ৭৫,৪৮৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
বেরোবির ক্যাফেটেরিয়ার এবার খাবারে পোকা Previous post বেরোবির ক্যাফেটেরিয়ার এবার খাবারে পোকা
সৈয়দপুরে পাইলাইনে গ্যাস পৌঁছলো Next post সৈয়দপুরে পাইলাইনে গ্যাস পৌঁছলো