July 17, 2024
গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ১৩ জন

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ১৩ জন

Read Time:1 Minute, 51 Second

ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় কারো মৃত্যু হয়নি এবং সারাদেশের বিভিন্ন হাসপাতালে আরও মোট ১৩ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন। আজ শনিবার স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোলরুম থেকে পাঠানো ডেঙ্গু বিষয়ক এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় সারাদেশে মোট ১৩ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আক্রান্তদের মধ্যে বরিশাল বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) ২ জন, ঢাকা উত্তর সিটি করপোরেশনে ৪ জন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ৪ জন, রাজশাহী বিভাগের (সিটি করপোরেশনের বাইরে) ২ জন, খুলনা বিভাগের (সিটি করপোরেশনের বাইরে) ১ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সারাদেশে মোট ১৫ জন ডেঙ্গু রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন, চলতি বছরে মোট ২,১২০ জন ছাড়পত্র পেয়েছেন। চলতি বছরের ৪ মে পর্যন্ত মোট ডেঙ্গু আক্রান্ত হয়েছে ২,২৬১ জন। এর মধ্যে ১,৩৮৪ জন পুরুষ এবং ৮৭৭ জন নারী রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি। চলতি বছরের এ যাবত ডেঙ্গুতে মোট মৃত্যুবরণ করেছেন ২৭ জন। মৃতদের মধ্যে ১৩ জন পুরুষ জন এবং ১৪ জন নারী রয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গঙ্গাচড়ায় মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করলেন আসাদুজ্জামান বাবলু এমপি Previous post গঙ্গাচড়ায় মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করলেন আসাদুজ্জামান বাবলু এমপি
গাইবান্ধায় পুকুরে মিলল শিশুর মরদেহ Next post হাকিমপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু