February 24, 2024

এ সপ্তাহটা কেমন যাবে

Read Time:8 Minute, 16 Second

জেনে নিন আপনার এ সপ্তাহটি কেমন যাবে ?

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০): বিজ্ঞান ও কলার শাস্ত্রে বিদ্যার্থীদের উল্লেখযোগ্য সাফল্য। কর্মে ও ব্যবসায় অগ্রগতি। পেশাদারদের সাফল্য, দায়িত্ব বৃদ্ধি। অর্থকরী আয় হবে সবথেকে বেশি। ব্যবসায়ে কর্মের প্রসার এবং নতুন কারবারি প্রতিষ্ঠান স্থাপনও অসম্ভব নয়। স্পন্ডিলাইটিস, আর্থ্রাইটিস প্রভৃতি পুরনো রোগের বৃদ্ধি।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১): সংযত বাক্য ও নম্র আচরনে কর্ম চেষ্টা করুন। বিদেশের সঙ্গে ব্যবসার প্রসার হবে। বড় কোনও কর্মের সুযোগ হাতছাড়া হতে পারে। কলা ও বিজ্ঞান গবেষণায় অগ্রগতি। কর্মস্থলে উচ্চ কর্তৃপক্ষের সঙ্গে মত পার্থক্য হতে পারে। দাম্পত্য কাটবে নরমে-গরমে। দাঁত, চোখ,গলায় সমস্যায় বিব্রত হতে পারেন। রাজনীতিতে জনখ্যাতি, সামাজিক প্রভাব ও ক্ষমতা বাড়বে। আর্থিক যোগ শুভ।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১): দাম্পত্য ও পরিবারের সঙ্গে সম্পর্কে ক্রমশ উন্নতি। আইন, বিজ্ঞান ও বাণিজ্য শাস্ত্রে বিশেষ ব্যুৎপত্তি লাভ। জমি,গৃহাদি সম্পত্তি কেনার সুবর্ণ সুযোগ আসতে পারে। পেশাদারদের শুভ সময়। কর্ম ব্যবসায় হবে। ধনাগম যোগ আছে। নার্ভ স্পন্ডেলাইটিস ও পেটের সমস্যায় ভোগান্তি। মানসিক উত্তেজনা ও অস্থিরতা বাড়বে। প্রতিবেশির শত্রুতায় মানসিক অশান্তি।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩): কর্মে ও ব্যবসায় বাধা থাকবে। মঙ্গলবার থেকে বাধা থাকবে। মঙ্গলবার থেকে বাধা কাটবে। ধন যোগ শুভ। কৃষিবিজ্ঞান ও চিকিৎসা সংক্রান্ত গবেষণায় শুভ। কৃষিপণ্য ও জলীয় দ্রব্য ব্যবসায়ীদের উন্নতি সর্বাধিক। শরীর বিষয়ে সতর্ক হোন। পেট ও শ্লেষ্মাদি রোগে ভোগান্তির যোগ। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য ও কর্মপ্রাপ্তি। দাম্পত্য সম্পর্কে চাপ থাকলেও সন্তানের সঙ্গে সুসম্পর্ক থাকবে।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩): কর্মের চাপ বাড়বে। শত্রু থাকবে। উচ্চ কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক। অধিক ক্রোধ ও অপ্রিয় সত্যকথা য় শত্রু বাড়বে। মানসিক অস্থিরতা ও স্বপ্নভঙ্গের বেদনাকে প্রশ্রয় দেবেন না। সন্তানের থেকে সঠিক ব্যবহার নাও পেতে পারেন। ব্যবসা, বিশেষ করে ওষুধ ব্যবসায় উন্নতি হবে দ্রুত। অমনোযোগিতা ও আলস্যে বিদ্যায় ফলের অভাব। অর্থিক দিক ও দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩): কর্ম বাধামুক্ত হবে। সাফল্য আসবে। আইটি সহ অফিসকর্মী, উকিল ,সাহিত্যিক ও ক্রীড়াবিদদের শুভ সপ্তাহ। অর্থকরী উপার্জন হবে প্রচুর। প্রিয়জন শত্রুতা করতে পারে। কোন ভাল প্রতিষ্ঠানে কর্ম লাভ হতে পারে। অপরের ঝামেলা থেকে দূরে থাকুন। দাঁত, গলা , বাত বেদনায় দেহকষ্ট। প্রেমে আনন্দ, দাম্পত্যে শীতলতা।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩): অতি গোপনীয়তা ও চালাকির দ্বারা কার্যোদ্ধার করতে গিয়ে অসম্মান হতে পারে। দাম্পত্য সুসম্পর্ক থাকলেও স্ত্রীর শরীর ভালো নাও যেতে পারে। কর্মে বিব্রত বোধ। ফাটকা প্রভৃতি অপ্রত্যাশিত ক্ষেত্র থেকে আয় বৃদ্ধি হতে পারে। পুরনো রোগে দেহ সুখের অভাব। কর্ম ও ব্যবসা হবে। তবে গতি কম থাকবে। গবেষক, শিল্পী-সাহিত্যিকদের শুভ। বিদ্যায় বাধার মধ্যে অগ্রগতি।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২): ব্যবসায় উন্নতি হবে। বড় বরাতও পেতে পারেন। তবে কর্মে বিবাদ হতে পারে। প্রচুর অর্থকরী আয় হবে। অহংকারী আচরণ ও রূঢ় বাক্যে শত্রু বৃদ্ধি ও কর্মে বিঘ্নের আশঙ্কা। যানবাহন থেকে দুর্ঘটনার যোগ থাকায় সতর্ক হোন। প্রতিরক্ষা ও পুলিশ কর্মীদের সুনাম ও পদোন্নতি। স্বাস্থ্য ভালো যাবে না। আর্থিক বিষয়ে চালাকি করতে গিয়ে বিপদে পড়তে পারেন।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১): দূরদর্শিতা, উপস্থিত বুদ্ধি ও সংযত আচরণে কর্মের ও ব্যবসার গতি বৃদ্ধি ও সাফল্য। রাজনীতিজ্ঞদের কর্মে বাধা। উচ্চপদস্থ কর্মচারী, চিকিৎসক, সাহিত্যিকদের শুভ সময়। ধনাগম যোগ শুভ। দাম্পত্য সুসম্পর্ক থাকবে। পারিবারিক বিবাদে আপনার প্রচেষ্টা সফল হবে। আর্থিক বা সম্পত্তি মামলায় আইনি জয়। বিদ্যাচর্চা হবে।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০): সংযত আচরণে কর্মদ্ধার ও প্রশংসা লাভ। ব্যবসায়ীদের শুভ সময়। কর্মের প্রসার ও নতুন কারবার স্থাপনে অগ্রগতি। নতুন বড় বরাত ও সম্মান জনপ্রিয়তা প্রাপ্তিও অসম্ভব নয়। স্বদেশ বা বিদেশে কর্ম প্রাপ্তি ও হতে পারে। বিদ্যার্থীদের শুভ সময়। রাজনীতিতে সাফল্য। দাম্পত্য চলনসই। স্বাস্থ্য বিষয়ে সতর্ক থাকতে হবে। মানসিক অস্থিরতা ও উত্তেজনা থাকবে।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯): মানসিক উত্তেজনায় কর্মে বিঘ্ন হতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক হোন। বহুজাতিক সংস্থা বা সমতুল নামি প্রতিষ্ঠানে কর্মলাভ যোগ আছে। মঙ্গলবার থেকে অর্থকরী প্রাপ্তি ক্রমশ বাড়বে। আগুন, গ্যাস ও কেমিক্যাল থেকে সর্তকতা দরকার। পেশা,কর্ম ও ব্যবসা শুভ। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। শারীরিক সমস্যায় ভোগান্তি বৃদ্ধি।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০): কারো দ্বারা প্রভাবিত হয়ে আর্থিক বিনিয়োগে ক্ষতি হতে পারে। দুর্ঘটনা ও অগ্নি ভয় আছে। কর্ম ও ব্যবসা হবে এবং বুধবার থেকে শুভত্ব বাড়বে। মাথা,চোখ, পেট ও বুকের সমস্যায় দেহ সুখের অভাব। দাম্পত্যে পারস্পরিক সম্পর্ক একপ্রকার চলবে। উকিল, শিক্ষক, অধ্যাপক, ব্যাংক কর্মীদের শুভ সময়। অর্থকরী আয় হবে। বাঁকা পথে বেশি রোজগার করতে গেলে বিপদে পড়বেন।

আরসিএন২৪বিডি.কম /০৮০৫২০২২
জি এম এম / রাং

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রংপুরে সরকারি কলেজের শিক্ষক আ.লীগ নেতা Previous post রংপুরে সরকারি কলেজের শিক্ষক আ.লীগ নেতা
Next post প্রিয় মানুষটি সত্যি বলছেন না মিথ্যা তা বুঝার উপায়