April 13, 2024
সৌদি পৌঁছেছে হজযাত্রীদের প্রথম ফ্লাইট

সৌদি পৌঁছেছে হজযাত্রীদের প্রথম ফ্লাইট

Read Time:3 Minute, 18 Second

বাংলাদেশ থেকে হজযাত্রার প্রথম ফ্লাইট সৌদি আরবের জেদ্দায় পৌঁছেছে।

সৌদি আরবের স্থানীয় সময় রবিবার (৫ জুন) দুপুরে জেদ্দার কিং আবদুল আজিজ বিমান বন্দরের হজ টার্মিনালে পৌঁছায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের (বিজি-৩০০১) ফ্লাইটটি। প্রথম ফ্লাইটে যাত্রী ছিলেন ৪১০ জন।

রিয়াদের বাংলাদেশ দূতাবাস জানায়, হজযাত্রীদের প্রথম ফ্লাইট সেখানে পৌঁছালে সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী তাদের বিমানবন্দরে অভ্যর্থনা জানান।

এ সময় জেদ্দার বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হক, রিয়াদের বাংলাদেশ দূতাবাস, জেদ্দার বাংলাদেশ কনস্যুলেট ও বাংলাদেশ হজ মিশনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হজযাত্রীদের বিমান বন্দরে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। তাদের চকোলেট, জুস, পানি পরিবেশন করা হয়।

বাংলাদেশি হজযাত্রীরা বিমানবন্দরের ব্যবস্থাপনা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। হজযাত্রীদের শুভকামনা জানান ও যেকোনো প্রয়োজনে বাংলাদেশ দূতাবাস, কনস্যুলেট ও বাংলাদেশ হজ মিশন সবসময় হজযাত্রীদের পাশে রয়েছে বলে আশ্বাস প্রদান করেন।

৪১০ হজযাত্রী নিয়ে জেদ্দার উদ্দেশে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রথম ফ্লাইট রোববার সকাল ৯টা ১৫ মিনিটে ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দার উদ্দেশে রওনা করে।

বিমানবন্দরে বাংলাদেশি হজযাত্রীদের আরও স্বাগত জানান সৌদি আরবের হজ ও ওমরা বিষয়ক ভাইস মিনিস্টার প্রফেসর আবদুল ফাত্তাহ মাশহাত, ডেপুটি মিনিস্টার আব্দুল আজিজ ওয়াজ্জান,

সৌদি আরবের জেনারেল অথরিটি অফ সিভিল অ্যাভিয়েশনের প্রেসিডেন্ট আবদুল আজির বিন আবদুল্লাহ আল দুয়াইলিজ, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক,

হজ ও ওমরার জেদ্দা অঞ্চলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার আব্দুর রহমান আল গান্নাম, কিং আবদুল আজিজ বিমানবন্দরের প্রধান নির্বাহী কর্মকর্তা আয়মান আবুবা, বিমানবন্দরের মহাপরিচালক ও হজ টার্মিনালের পরিচালকসহ অন্যান্য কর্মকর্তারা।

আরসিএন ২৪ বিডি / ৬ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

হলে সিট দখল Previous post ঢাবির হলে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ
রক্ত দিতে গভীর রাতে ছুটলেন শিক্ষার্থীরা Next post রক্ত দিতে গভীর রাতে ছুটলেন শিক্ষার্থীরা