April 14, 2024
টিভিতে ইমরান খানের বক্তব্য প্রচার নিষিদ্ধ

গোপন ভিডিওর কথা জানিয়ে দুটি মোবাইল খোয়ালেন ইমরান

Read Time:2 Minute, 3 Second

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও প্রধান বিরোধী দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের দুটি মোবাইল ফোন চুরি হয়ে গেছে।

গতকাল সোমবার (১৬ মে) রাতে ইমরান খানের মুখপাত্র শাহবাজ গিল টুইট বার্তায় জানান, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান গত শনিবার (১৪ মে) পাকিস্তানের পূর্বাঞ্চলীয় পাঞ্জাব প্রদেশের শিয়ালকোট শহরে পিটিআই আয়োজিত এক বিশাল জনসমাবেশ শেষ হওয়ার পর শিয়ালকোট বিমানবন্দর থেকে তার দুটি মোবাইল ফোন চুরি হয়ে যায়।

গিল অভিযোগ করেন, ইচ্ছাকৃতভাবে খানের সেই সমাবেশে পর্যাপ্ত নিরাপত্তা প্রদান করা হয়নি। এমনকি তার নিজের ফোনও চুরি হয়েছে। তবে পিটিআই যে ভিডিওর কথা বলেছেন তা ওই মোবাইল ফোনে দুষ্কৃতীরা পাবে না।

শিয়ালকোটের ওই সমাবেশে দেওয়া বক্তব্যে ইমরান খান দাবি করেন, তাকে হত্যা করার চেষ্টা চলছে। দেশের ভেতরে ও বাইরে এ পরিকল্পনা করা হচ্ছে। তিনি বলেন, হত্যাচেষ্টার প্রমাণসহ একটি ভিডিও তিনি তার কাছে রয়েছে। নিরাপদে স্থানে সেটি সংরক্ষণ করা হয়েছে। তার কিছু হয়ে গেলে ভিডিওটি প্রকাশ পাবে।

ইমরান খান আরো বলেন, ‘তারা আমাকে হত্যার পরিকল্পনা করেছে। এ কারণেই আমি এই ভিডিওটি রেকর্ড করেছি। কারণ, আমি যা করি, তা রাজনীতি হিসেবে বিবেচনা করি না। তবে এটি আমার কাছে জিহাদ।’

আরসিএন ২৪ বিডি / ১৭ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

৩০০ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে জাতীয় পাটি Previous post বাংলাদেশ যেন অর্থ পাচারকারীদের স্বর্গরাজ্য: জিএম কাদের
শেখ হাসিনা বাঙ্গালি জাতির নিরাপদ আশ্রয়স্থল Next post শেখ হাসিনা বাঙ্গালি জাতির নিরাপদ আশ্রয়স্থল