কুড়িগ্রামে ব্যবসায়ী-পুলিশের সংঘর্ষ

কুড়িগ্রামে ব্যবসায়ী-পুলিশের সংঘর্ষ

অক্টোবর ১১, ২০১৮ 1 By আরসিএন২৪বিডি.কম

কুড়িগ্রাম শহরের ভ্রাম্যমাণ আদালত জিয়া বাজারে তাদের কার্যক্রম পরিচালনাকালীন সময় ব্যবসায়ী-পুলিশ সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। উক্ত ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলের দিকে নগরীর জিয়া বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে পাওয়া , জিয়া বাজারে মারিয়া স্টোর নাম এক দোকানে পলিথিনের বস্তায় ডাল সংরক্ষণ করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত ওই দোকান মালিককে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। একই কারণে নিরব স্টোরকে পাঁচ হাজার টাকা জরিমানা করলে জিয়া বাজারের ব্যবসায়ীরা ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রমে বাধা দিয়ে থাকে ।

এক পর্যায় পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে উত্তেজিত জনতা। পরে ধাওয়া-পাল্টা ধাওয়ার শুরু হয় জিয়া বাজার এলাকায় । এ ঘটনায় দুই পুলিশসহ অন্তত ৭ জন আহত হন। আহত দুই পুলিশ সদস্য হলেন- এসআই শরীফ ও এসআই ফজলুল হক। এ ঘটনায় তিনজনকে আটক করে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, ভ্রাম্যমাণ আদালতের কাজে বাধা সৃষ্টির অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ। আজকের এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হন। এ পরিস্থিতি সামাল দিতে ৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।

আরসিএন ২৪ বিডি / কুড়িগ্রাম

খবর