লালমনিরহাটে ট্রাকের চালকসহ  দুইজন নিহত

লালমনিরহাটে ট্রাকের চালকসহ  দুইজন নিহত

নভেম্বর ২৩, ২০১৮ 0 By আরসিএন২৪বিডি.কম

 

লালমনিরহাট: লালমনিরহাট জেলার সদর উপজেলায় বাসের ধাক্কায় ট্রাকের সহযোগী  চালকসহ  দুইজন নিহত হয় ঘটনাস্থলে।

অপরদিকে  একই ঘটনায় ওই বাসের  অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (২৩ নভেম্বর) সকাল ৭টার দিকে রংপুর কুড়িগ্রাম মহাসড়কের লালমনিরহাট জেলার  সদর উপজেলার ফকিরের তকেয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যারা – সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের উমাপতি হরনারায়ন এলাকার শামছুল হকের ছেলে মোস্তাফিজার রহমান (১০) ও রংপুর  নগরীর  সাতমাথা বালাটারী পাড়ার সহযোগী  ট্রাক চালক আবুল কাশেম (৪৫)।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম রংপুর ক্রাইম নিউজকে জানান, সকালে রংপুর থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী একটি ট্রাক সদর উপজেলার ফকিরের তকেয়া এলাকায় ট্রাকের চাকা বিকল হয়ে যায়। সেই  চাকা পরির্বতন করতে চালক কাজ করছিলেন। সে সময় ট্রাকটির কাছ দাঁড়িয়ে শিশু মোস্তাফিজার ও তার পরিবারের লোকজন দাড়িয়ে  চাকা মেরামতের কাজ দেখছিলেন।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী হক পরিবহন নামের একটি  বাস পেছন থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে শিশু মোস্তাফিজার ও সহকারী ট্রাক চালক আবুল কাশেম ঘটনাস্থলেই মারা যান।  ওই বাসে থাকা অন্তত ১০ জন যাত্রী আহত হন।  পরে আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনার খবর পেয়ে সদর থানা পুলিশ বাস ও ট্রাক দুটি ঘটনাস্থল  সরিয়ে রংপুর কুড়িগ্রাম মহাসড়ক যোগাযোগ সচল করে বলে জানান তিনি।

আর সিএন ২৪বিডি™: ০১৫৭ ঘণ্টা, ২৩ নভেম্বর, ২০১৮