হাতীবান্ধায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা

হাতীবান্ধায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা

মার্চ ২৫, ২০১৯ 0 By আরসিএন২৪বিডি.কম

লালমনিরহাট জেলার হাতীবান্ধায় স্বাধীনতা দিবসের জন্য আওয়ামী লীগের প্রস্তুতি সভায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (২৫ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন ঔই স্থানে উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মহান স্বাধীনতা দিবস কে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। ওই সভায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীসহ তাদের কর্মীদের কাউকে ডাকা হয়নি। স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন দলীয় অফিসে উপস্থিত হয়ে আলোচনা সভা শুরু করলে সেখানে স্বতন্ত্র প্রার্থীসহ তাদের কর্মীরা সভায় উপস্থিত হলে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় উভয় গ্রুপের লোকজনের মাঝে সংসদ সদস্যের উপস্থিতিতে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে ধাওয়া ও পাল্টা ধাওয়ায় শুরু হয় দুই গ্রুপের মধ্যে ।

তবে সে সময় পুলিশ কঠোর নিরাপত্তার সাথে সংসদ সদস্য মোতাহার হোসেনকে দলীয় অফিস থেকে বাহির করেন। এ ঘটনায় উপজেলা শহরে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আওয়ামী লীগ কার্যালয়সহ শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক এ ঘটনার বিষয় নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

আরসিএন২৪বিডি/ সময়: ২০১৭ঘণ্টা, ২৫ মার্চ ,২০১৯