April 14, 2024
দিল্লির একাদশে

দিল্লির একাদশে জায়গা পেলেন না মুস্তাফিজ

Read Time:2 Minute, 30 Second

আগের ম্যাচে মুস্তাফিজুর রহমানকে ছাড়া খেলতে নেমেই জিতেছিল দিল্লি ক্যাপিটালস। আজ দলটির সামনে শীর্ষ চারে ঢোকার হাতছানি। এই ম্যাচেও দিল্লির একাদশে জায়গা হলো না মুস্তাফিজের।

দিল্লির হয়ে মুস্তাফিজ সবশেষ ম্যাচটা খেলেছিলেন গত ১ মে। সেদিন লখনৌ সুপারজায়ান্টসের বিপক্ষে তিনি চার ওভারে হজম করেছিলেন ৩৭ রান। এরপর থেকেই ঋষভ পান্তের দলে জায়গা হচ্ছে না বাংলাদেশি এই পেসারের।

কিন্তু ম্যাচের ঠিক২দিন আগে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলতে নেমে তিনি ১৮ রানে তুলে নিয়েছিলেন ৩ উইকেট, এর ফলে তার দলও জিতেছিল দারুণ স্বাচ্ছন্দ্যে। তবে আগের ম্যাচে জিতেছে বলেই হয়তো, সেই ম্যাচের চার বিদেশি ডেভিড ওয়ার্নার, রভম্যান পাওয়েল, মিচেল মার্শ আর আনরিখ নরকিয়ার ওপর ভরসা রাখছে দলটি।

এই জয়ের ধারাটা ধরে রাখতে পারলেই আজ দলটি উঠে যাবে শীর্ষ চারে, প্লে অফের রাস্তাটাও পরিষ্কার হয়ে যাবে দলটির। এমন সমীকরণ নিয়েই আজ চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছে দিল্লি। দলটির অধিনায়ক পান্ত জিতেছেন টসে, চেন্নাইকে পাঠিয়েছেন ব্যাট করতে।

দিল্লি ক্যাপিটালস
ডেভিড ওয়ার্নার, কেএস ভারত, মিচেল মার্শ, ঋষভ পান্ত (অধিনায়ক), রভম্যান পাওয়েল, অক্ষর পাটেল, রিপাল পাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, আনরিখ নরকিয়া, খলিল আহমেদ।

চেন্নাই সুপার কিংস একাদশ
ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, রবিন উথাপ্পা, মইন আলি, আম্বাতি রাইডু, শিভাম দুবে, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ডোয়াইন প্রিটোরিয়াস, মহীশ থিকসানা, সিমারজিত সিং, মুকেশ চৌধুরী।

আরসিএন২৪বিডি.কম /০৮০৫২০২২
জি এম এম / রাং

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

মা দিবস Previous post মাকে দেড় কোটি টাকার গাড়ি উপহার দিলেন রাশি খান্না
হিফজুল কোরআন প্রতিযোগিতায় দেশসেরা মুশফিক Next post হিফজুল কোরআন প্রতিযোগিতায় দেশসেরা মুশফিক