February 23, 2024
পুলিশের পর এবার কারাগারের বড় পদে পদোন্নতি

পুলিশের পর এবার কারাগারের বড় পদে পদোন্নতি

Read Time:2 Minute, 43 Second

দেশের ছয় কারাগারের জেলার ও২ কারাগারের উপ-তত্ত্বাবধায়ক পদোন্নতি পেয়ে জেল সুপার হয়েছেন। এই আট কর্মকর্তাকে তাদের বর্তমান কর্মস্থল থেকে পদোন্নতি দিয়ে আটটি কারাগারে পদায়ন করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের কারা-১ শাখার উপ-সচিব তাছনিয়া রহমান চৌধুরী রাষ্ট্রপতির পক্ষে পদোন্নতি ও পদায়নের প্রজ্ঞাপনে সই করেন।

প্রজ্ঞাপনে বলা হয় ঠাকুরগাঁও জেলা কারাগারে জেলার মো.বদরুদ্দোজাকে পঞ্চগর জেলা কারাগারের জেল সুপার হিসেবে, গাইবান্ধা জেলা কারাগারের জেলার মো.আমজাদ হোসেনকে বরগুনা জেলা কারগারের জেল সুপার হিসেবে, কুড়িগ্রাম জেলা কারাগারের জেলার মো.ইসমাইল হোসেনকে একই জেলা কারাগারের জেল সুপার হিসেবে,

খুলনা জেলা কারাগারের উপ- তত্ত্ববধায়ক মো.ওমর ফারুক ঠাকুরগাঁও জেলা কারাগারের জেল সুপার হিসেবে, চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারের উপ-তত্ত্বাবধায়ক মো. মজিবুর রহমান মজুমদারকে একই কারাগারে জেল সুপার হিসেবে, সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার মজিবুর রহমানকে নড়াইল জেলা কারাগারের জেলার হিসেবে,
ঝালকাঠির জেলা কারাগারের জেলার মো. জান্নাত-উল-ফরহাদকে বান্দরবান জেলা কারাগারের জেল সুপার হিসেবে ও কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর উপ-তত্ত্বাবধায়ক রীতেশ চাকমাকে জয়পুরহাট জেলা কারাগারের জেল সুপার হিসেবে পদোন্নতিপূর্বক পদায়ন করা হয়েছে।

জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলেও প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

এর আগে, বাংলাদেশ পুলিশের ৪৬ কর্মকর্তাকে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি, গ্রেড-৪) পদমর্যাদায় পদোন্নতি দেওয়া হয়।

আরসিএন ২৪ বিডি / ১ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কেকের মৃত্যু ঘিরে রহস্য, অস্বাভাবিক মৃত্যুর মামলা Previous post জনপ্রিয় সংগীতশিল্পী কেকে আর নেই
চ্যাম্পিয়নস লিগের সেরা খেলোয়াড় বেনজেমা Next post চ্যাম্পিয়নস লিগের সেরা খেলোয়াড় বেনজেমা