February 23, 2024
চুরি করতে গিয়ে গৃহবধূ হত্যা, যুবকের আমৃত্যু কারাদণ্ড

চুরি করতে গিয়ে গৃহবধূ হত্যা, যুবকের আমৃত্যু কারাদণ্ড

Read Time:2 Minute, 10 Second

রংপুরের মিঠাপুকুর উপজেলায় চুরি করতে গিয়ে রেহেনা বেগমকে হত্যার দায়ে লাভলু মিয়াকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তিন হাজার টাকা জরিমানা করা হয়।

আজ মঙ্গলবার (২৪ মে) দুপুরে রংপুরের বিশেষ জজ আদালতের বিচারক রেজাউল করিম এই রায় ঘোষণা করেন।

এ সময় আসামি আদালতে উপস্থিত ছিল। পরে তাকে পুলিশি পাহারায় কারাগারে নেওয়া হয়। লাভলু উপজেলার শংকরপুর উত্তরপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, ২০১৫ সালের ২৬ জুলাই রাতে শংকরপুর মধ্যপাড়া গ্রামের খোরশেদ আলমের মা রেহেনা বেগমের ঘরে চুরি করতে ঢোকে লাভলু। ড্রোয়ার খুলে মাত্র ১০০ টাকা পায়।
এরপর রেহেনা বেগমের কানে থাকা সোনার দুল ছিনিয়ে নেয়। এ সময় রেহেনা বেগম লাভলুকে চিনে ফেলেন। তার নাম ধরে ডাকার সঙ্গে সঙ্গে পাথর দিয়ে রেহেনা বেগমের মাথায় মেরে হত্যা করে। এরপর লাশ বাড়ির অদূরে বাঁশ ঝাড়ে ফেলে চলে যায়।

এ ঘটনায় রেহেনার ছেলে খোরশেদ আলম বাদী হয়ে মিঠাপুকুর থানায় হত্যা মামলা করেন। গ্রেফতারকৃ লাভলু হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

পরে পুলিশ তদন্ত শেষে লাভলুর নামে আদালতে চার্জশিট দাখিল করে। ২০১৬ সালের ১৫ জুন তার বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত। ২১ জন সাক্ষীর জবানবন্দি ও জেরা শেষে আদালত আজ রায় দিয়েছেন।

আরসিএন ২৪ বিডি / ২৪ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আবাসিক হোটেলে প্রেমিকসহ স্ত্রীকে ধরে পুলিশে দিলেন স্বামী Previous post আবাসিক হোটেলে প্রেমিকসহ স্ত্রীকে ধরে পুলিশে দিলেন স্বামী
বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিতে না পারায় পদ্মা সেতু থেকে ঝাঁপ Next post পদ্মা সেতুর উদ্বোধন ২৫ জুন