April 13, 2024
রংপুরে যে প্রকল্পগুলো উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ঢাকায় বসে সমালোচনার আগে গ্রাম ঘুরে আসুন -প্রধানমন্ত্রী

Read Time:1 Minute, 50 Second

যারা শহরে বসে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সমালোচনা করেন, তাদের গ্রামে গিয়ে সারাদেশের উন্নয়ন চিত্র দেখে আসার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার (১৬ মে ) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘এসডিজি বাস্তবায়ন পর্যালোচনা বিষয়ক দ্বিতীয় জাতীয় সম্মেলন’ এ যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

সমালোচকদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আমার অনুরোধ থাকবে, সারা দেশটা আপনারা একটু ঘুরে দেখবেন। পরিবর্তনটা কোথায় এসেছে, কতটুকু এসেছে সেটা বোধহয় সবাই গ্রাম পর্যায়ে একটু যোগাযোগ করলে জানতে পারবেন। শুধু রাজধানীতে বসে বসে সমালোচনা করলে হবে না।

সরকার প্রধান বলেন, সরকার ‘ঘরে ঘরে’ বিদ্যুৎ পৌঁছে দিয়েছে, দেশের উন্নয়নে বিভিন্ন ‘মেগা প্রকল্প’ বাস্তবায়ন করে যাচ্ছে, এর সুফল দেশের মানুষই পাবে।

এ সময় তিনি আরো বলেন, অনেকেই হয়ত এখন সমালোচনা করেন। এটা করা হচ্ছে কেন বা এত টাকা খরচ হয়েছে। অনেকে শুধু খরচের দিকটা দেখেন, কিন্তু এই খরচের মধ্য দিয়ে দেশের জনগণ যে কত লাভবান হবে, আমাদের অর্থনীতিতে কতটা অবদান রাখবে, আমাদের উন্নয়ন গতিশীল হবে, মানুষের জীবন পরিবর্তনশীল হবে, সেটা বোধহয় তারা বিবেচনা করেন না। এটা হচ্ছে খুব দুঃখজনক।

আরসিএন ২৪ বিডি / ১৬ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রংপুরে ঝড় Previous post রংপুরে ঝরের কবলে গাছ ভেঙ্গে পড়ে বাড়ি-ঘর লন্ডভন্ন
নির্বাচনে বিএনপি আসলে প্রতিদ্বন্দ্বিতা হতো - বাণিজ্যমন্ত্রী Next post পেঁয়াজ ইস্যুতে কৃষক-ভোক্তা উভয়ের স্বার্থ দেখছে সরকার: বাণিজ্যমন্ত্রী