April 13, 2024

প্রধানমন্ত্রী ও তার পরিবারের নাম ব্যবহারে সতর্কতা জারি

Read Time:1 Minute, 58 Second

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা এবং সন্তানদের নাম ব্যবহার করে অবৈধভাবে সরকারি কাজ পাওয়ার চেষ্টা করা হচ্ছে’, বিষয়টি আমলে নিয়ে সতর্কতা জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়।

বুধবার (১১ মে) শিক্ষা মন্ত্রণালয়ের প্রশাসন ও সংস্থাপন শাখা এ বিষয়ে একটি আদেশ জারি করেছে।

এতে সই করেছেন উপ-সচিব সাইফুর রহমান খান।আদেশে বলা হয়, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য কোনো প্রকার ব্যবসা বা কোনো তদবিরের সঙ্গে সম্পৃক্ত নয়। প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্যের নাম ব্যবহার করে এ ধরনের প্রতারণার চেষ্টা করা হলে তাদের বিরুদ্ধে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে।এ ধরনের কোনো অনুরোধ তদবির বা অবৈধ সুবিধাভোগের প্রচার হলে প্রতারকের সম্পর্কে কর্মকর্তাদের কাছে তথ্য প্রদানের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।এ বিষয়ে তথ্য পাঠাতে যাদের সঙ্গে যোগাযোগ করা যাবে প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ মোহাম্মদ সালাহ উদ্দিন, টেলিফোন নম্বর: ৫৫০২৯৪৪০ (অফিস), মোবাইল নম্বর: ০১৮৩৩৩৩৩৩৩৭; প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ মনিরা বেগম, টেলিফোন নম্বর: ৫৫০২৯৪১৭ (অফিস), মোবাইল নম্বর: ০১৭১১৮৮৮১৯০; প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ ইসমাত মাহমুদা, টেলিফোন নম্বর: ৫৫০২৯৪৪২ (অফিস), মোবাইল নম্বর: ০১৭১৫৪২৫৭৪৩।

আরসিএন২৪বিডি. কম / ১২ মে ২০২২

About Post Author

editors

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ Previous post ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’
রংপুরে মোটরসাইকেল চোর চক্রের হোতা নাজমুস সাকিব গ্রেফতার Next post রংপুরে মোটরসাইকেল চোর চক্রের হোতা নাজমুল সাকিব গ্রেফতার