April 14, 2024
মহাসড়ক অবরোধ করে রিকশাচালকদের বিক্ষোভ

মহাসড়ক অবরোধ করে রিকশাচালকদের বিক্ষোভ

Read Time:2 Minute, 12 Second

সাভারের আশুলিয়ায় জরিমানার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে রিকশাচালকরা। এ ঘটনায় সড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

আজ সোমবার (২৭ জুন) দুপুর ১২টার দিকে নবীনগর-চন্দ্রা সড়কের পল্লীবিদ্যুৎ-পলাশবাড়ী ইউটার্নে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা। এ সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করেন রিকশাচালকরা।

রিকশাচালকরা বলেন, আমরা রিকশা নিয়ে মহাসড়কে না উঠলেও হাইওয়ে পুলিশ আমাদের রিকশা ধরে ২৬০০ টাকা জরিমানা করেন। এক মাসে কয়েকবার পর্যন্ত জরিমানা আদায় করে পুলিশ। আমরা গরিব মানুষ, প্রতি সপ্তাহে যদি ২৬০০ টাকা দেই, তাহলে আমরা কীভাবে চলব। আমাদের রিকশা ধরলে আন্দোলন চলমান থাকবে।

রিকশাচালক বাচ্চু বলেন, আমি শাখা সড়কে রিকশা চালাই। মহাসড়কের মুখ থেকে আমার রিকশা এই মাসে ৪ বার ধরে নিয়ে যায় হাইওয়ে পুলিশ। এই মাসেই আমার কাছ থেকে জরিমানা নিয়েছে ১০ হাজার ৪০০ টাকা। এভাবে চলতে থাকলে আমাদের পরিবার না খেয়ে মরে যাবে।

চন্দ্রামুখী মৌমিতা বাসের চালক আনোয়ার বলেন, ১১টা থেকে পল্লীবিদ্যুতে বসে আছি। সড়ক বন্ধ করে রেখেছে রিকশাচালকরা। যাত্রীরা প্রচণ্ড গরমে অতিষ্ঠ হয়ে গেছে। সড়ক ছেড়ে দিলে আমরা ও আমাদের যাত্রীরা বাঁচে।

এ বিষয়ে জানতে চাইলে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, মহাসড়ক অবরোধের ব্যাপারে আশুলিয়া থানা পুলিশসহ আমাদের টিম যাচ্ছে। দ্রুত যান চলাচল স্বাভাবিক হবে।

আরসিএন ২৪ বিডি / ২৭ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নাতনিকে চুল ধরে টেনেহিঁচড়ে আছাড় মারেন দাদি Previous post নাতনিকে চুল ধরে টেনেহিঁচড়ে আছাড় মারেন দাদি
আজ রওশন এরশাদের অনুসারীদের সম্মেলন Next post দেশে ফিরলেন রওশন এরশাদ